আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় গাড়ির ধাক্কায় পুলিশ সদস্যের মৃত্যু, ১৪ দিন পর চালক গ্রেফতার

আবদুল কাইয়ুম, নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় আর্মড পুলিশ ব্যাটালিয়নের পুলিশ সদস্য নিহতের ঘটনার ১৪ দিন পর অভিযুক্ত চালক সুজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় জব্দ করা হয় কাভার্ড ভ্যানটিও।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বিকালে নবীনগর-চন্দ্রা মহসড়কের ডিইপিজেড এলাকা থেকে সুজনকে গ্রেফতার করে। এর আগে ২৯ সেপ্টেম্বর ঘটনার রাতেই এপিবিএন এর এস আই আমজাদ হোসেন বাদী হয়ে অজ্ঞাত নামা চালককে আসামী করে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতার মো.সুজন (২৩) নোয়াখালী জেলার সেনবাগ থানার লেমুয়া গ্রামের আবুল কালামের ছেলে। নিহত পুলিশ সদস্য ফরহাদ হোসেন দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার নন্দপুর গ্রামের আবুল খায়েরের ছেলে। তিনি আশুলিয়ার ইপিজেডে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (৭ম এপিবিএন) ক্যাম্পে কর্মরত ছিলেন। আহত ইউসুফ হোসেন বগুড়ার গাবতলি উপজেলার হাটখোলাপাড়া গ্রামের মোখলেসুর রহমানের ছেলে।

মামলার তদন্তকারী ও আশুলিয়া থানার এস আই এমদাদুল হক জানান, ২৯ সেপ্টেম্বর অজ্ঞাত গাড়ির ধাক্কায় পুলিশ সদস্য নিহতের ঘটনার পর থেকে সিসি টিভি ফুটেজ পর্যবেক্ষন করে নবাব কার্গো লাইন নামে একটি কাভার্ড ভ্যানের সন্ধান পায় । পরে গোপন সংবাদের ভিত্তিতে আজ বিকালে ডি-ইপিজেড এলাকা থেকে তাকে আটক করা হয়। এই ঘটনার সাথে সম্পৃক্ত নবাব কার্গো লাইন নামে একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়।

প্রসঙ্গত, গত ২৯ সেপ্টেম্বর সন্ধ্যা ৬ টার দিকে বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের নরসিংহপুরে কার্ভাড ভ্যানের ধাক্কায় পুলিশ সদস্য ফরহাদ হোসেন ঘটনাস্থলেই মারা যায়। আহত হন আরও এক পুলিশ সদস্য ইউসুফ আলী।

Related Articles

Leave a Reply

Close
Close