আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় গৃহবধূকে হত্যা, স্বামী পালাতক

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় পারিবারিক কলহের জের ধরে নুর বানু আক্তার সাথী নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করেছে পাষন্ড স্বামী। ঘটনার পর থেকে স্বামী মোস্তফিজুর রহমান লিমন পালাতক রয়েছে।

শুক্রবার দুপুরে আশুলিয়ার তাজপুর এলাকায় শামসুল হকের মালিকানাধীন ৩ তলা বাড়ির নীচ তলায় এই ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ রংপুর জেলার পীরগঞ্জ থানার পাবর্তীপুর গ্রামের বাসিন্ধা ও স্বামী মোস্তাফিজ একই থানার তুলারামপুর গ্রামের বাসিন্ধা। নিহত গৃহবধূ আশুলিয়ার নেক্সট জেনারেশন কারখানায় অপারেটর পদে কর্মরত ছিলেন। এই দম্পতির দিবা আক্তার সৃষ্টি নামে ৭ বছরের মেয়ে রয়েছে।

নিহতের দুলাভাই জয়নাল আবেদিন জানান, মোস্তাফিজ ঢাকার শ্যামলীতে রিকশা গ্যারেজে কাজ করে। মাঝে মাঝে এখানে আসে। গত দুইদিন ধরে এই বাসায় এসেছে। আজ দুপুরে হঠাৎ করে কাইকে কিছু না বলে সে বাসা থেকে বের হয়ে যায়। পরে রুমে গিয়ে মেয়ে দিবা তার মাকে ডাকলেও কোন সাড়া শব্দ পায় না। পরে আমাদের খবর দেয়। এসময় সাথীর নিথর দেহ বিছানায় পড়ে থাকতে দেখে পুলিশে জানাই।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই আজহারুল ইসলাম জানান, খবরে ভিত্তিতে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যা। তবে ময়না তদন্তের প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে। পাশাপাশি ঘাতক স্বামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এ ঘটনায় নিহতের বোন বাদী হয়ে আশুলিয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

Related Articles

Leave a Reply

Close
Close