আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় গোসলখানায় শিশুকে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় ইভা নামে ৩ বছরের শিশুকে গোসলখানায় ব্লেড দিয়ে গলা কেটে হত্যা। খবর পেয়ে নিহত শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে ঘটনাস্থলে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন-পিবিআই দল উপস্থিত হয়ে আলামত সংগ্রহ করে।

মঙ্গলবার (২৬ জুলাই) বিকাল ৪টার দিকে আশুলিয়ার ইয়াপুরের হেলাল উদ্দিনের মালিকানাধীন বাড়ির গোসলখানা থেকে ওই শিশুর রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। পরে বিকাল সাড়ে ৫ দিকে ঢাকা জেলার পিবিআইয়ের একটি দল ঘটনাস্থলে আসে।

নিহত ইভা লক্ষীপুর জেলার রায়পুর থানার চরআবাবিল গ্রামের শাহিন হোসেনের মেয়ে। গার্মেন্টস বাবা-মায়ের সাথে এই ভাড়া বাসায় বসবাস করতো। বাবা-মা দুইজনই আশুলিয়ায় গার্মেন্টসে চাকরী করেন। গত এক বছর ধরে এই বাড়ির একটি রুম ভাড়া নিয়ে বসবাস করে আসছে। বাবা-মা চাকরিতে গেলে ছেলে সাকিব (৮) ও শিশু ইভা (৩) বাসাতে থাকতো।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, টিনসেট বাড়িতে প্রায় ১০ টি কক্ষের ভাড়াটিয়াদের জন্য বাইরে যৌথ ৪ বাথরুম ও ২টি গোসলখানা রয়েছে। দুপুরে শিশুর খালাতো ভাই তাকে রুমে না পেয়ে বিভিন্ন জায়গায় খোজাখুঁজি করে। পরে গোসলখানায় গিয়ে দরজা খুলতেই দেখে শিশুর ইভার মরদেহ পড়ে আছে। শিশুর বাবা-মাকে ও পুলিশ খবর দেয়া হয়। পুলিশ গোসলখানার ভিতর থেকে একটি ব্লেড জব্দ করা হয়।

নিহতের খালাতো ভাই মারুফ বলেন, আমাদের বাসা একটু দুরে। দুপুরে ইভার ভাই সাকিব গিয়ে বলে আমাদের বাসায় ইভা আসছে কিনা। আমাদের বাসায় তো আসে নাই। তখন ইভাকে আমরা খুঁজতে থাকি। বাড়ি ও আশেপাশে খুঁজে পা ইনি। পরে গোসলখানার দরজাগুলো লাগানো ছিলো। একটা ধাক্কা দেখি বন্ধ। পরেটা ধাক্কা দিলে দেখি ইভা ভিতরে পড়ে আছে। পাশে একটা ব্লেড পড়েছিলো। পরে দৌড়ে গিয়ে আমার মামিকে জানাই। মামি তখন সবাইকে জানায়।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই মাসুদ আল মামুন বলেন, প্রাথমিকভাবে ধারণা হচ্ছে জব্দকৃত ব্লেডটি দিয়ে শিশু ইভা হত্যা করা হয়েছে। সুরহাতাল শেষ করে মরদেহ ময়ণা তদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে পিবিআই ঘটনাস্থলে পরিদর্শন করে আরো আলামত সংগ্রহ করেছে। তদন্ত স্বার্থে ওই বাড়ির দুই ভাড়াটিয়াদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close