আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় চুরি যাওয়া শিশু সরিষাবাড়ি থেকে উদ্ধার, গৃহকর্মী আটক

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়া থেকে চুরি যাওয়া চার মাসের শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় জড়িত চোর নাসিমাকে (৪২) আটক করা হয়েছে।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক রিজাউল হক দীপু। এর আগে সোমবার (৩১ আগস্ট) গভীর রাতে জামালপুরের সরিষাবাড়ী থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে আটক নাসিমা জামালপুর জেলার সরিষাবাড়ি থানার বাগবাড়ি গ্রামের সেলিম হোসেনের স্ত্রী। বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। এঘটনায় তার বিরুদ্ধে শিশুর মা মর্জিনা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, গত ৩১ আগস্ট আশুলিয়ার আলিয়া মাদ্রাসা এলাকা আশরাফ আলী ও মর্জিনা বেগম দম্পতির শিশু সন্তান মোস্তাকিমকে কৌশলে চুরি করে নিয়ে যায় নাসিমা। নাসিমা বেগম এই দম্পতির বাসায় গৃহকর্মীর কাজ করতো। এ ঘটনায় ভুক্তভোগী বাবা মা থানায় অভিযোগ দায়ের করলে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি) ও আশুলিয়া থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে ওই এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করে। এ সময় শিশু চোর নাসিমাকে গ্রেফতার করে থানায় আনা হয়।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক রিজাউল হক দীপু জানান, অভিযোগের পরপরই শিশুটিকে উদ্ধারে তৎপর হয় পুলিশ। পরে অভিযান পরিচালনা করে শিশুটিকে উদ্ধার করে তার বাবা মার কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় গ্রেফতার নাসিমাকে মামলা দায়েরের পর দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close