আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় তরুণীকে গণধর্ষনের অভিযোগে আটক ১ (ভিডিওসহ)

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ার গাজিরচটে পোষাক শ্রমিক তরুণীকে গণধর্ষনের অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে আটককৃতের বিরুদ্ধে মামলা দায়ের করে৭ দিনের রিমান্ড আবেদন করে জেলা আদালতে পাঠানো হয়েছে। এর আগে গতকাল রাতে ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত আসাদুল শেখকে আটক করে আশুলিয়া থানা পুলিশ।

আটক আসাদুল শেখ নাটোর জেলার তেবাড়িয়া থানার সাদেক আলী শেখের ছেলে। সে আশুলিয়ার গাজিরচটের বাইপাইল বসুন্ধরাটেক এলাকায় ভাড়া বাসায় থাকতো।

অভিযোগ সূত্রে জানা যায়, ধর্ষনের শিকার ওই নারী গত ২৬ জানুয়ারি বিকেলে তার পাওনা টাকা আদায়ের জন্য গাজিরচটের বাইপাইল এলাকার বসুন্ধরাটেকের বাবর আলীর বাড়ির ম্যানেজার মুসলিম উদ্দীনের বাসায় যায়। এসময় অভিযুক্ত আসাদুল শেখ ৫ জন সঙ্গীসহ ভুক্তভোগীকে বিভিন্ন মিথ্যা অপবাদ দিয়ে ভয় দেখিয়ে জোরপূর্বক একটি কক্ষে নিয়ে রাত পর্যন্ত আটকে রেখে গণধর্ষন করে। এক পর্যায়ে ওই নারী অসুস্থ হয়ে পরলে তার সাথে থাকা ২৫ হাজার টাকা মুল্যের স্বর্ণালঙ্কার ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক জিয়াউল ইসলাম (অপারেশন এন্ড কমিউনিটি পুলিশিং) জানান, ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে আসাদুল শেখকে আটক করা হয়েছে। তাকে রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close