আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় দিন-দুপুরে বৃদ্ধের হাত-পা ভেঙ্গে বাড়ি দখল, গ্রেপ্তার ৬ (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: শিল্পাঞ্চল আশুলিয়ায় সেই রহস্য মানব এম এ মতিনের নির্দেশে তার সন্ত্রাসী বাহিনী এবার দিন-দুপুরে আজম আলী নামে এক বৃদ্ধের হাত-পা ভেঙ্গে বাড়ি দখল করার অভিযোগ উঠেছে। খবর পেয়ে অভিযান চালিয়ে ৬ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে আশুলিয়ায় মধ্য গাজীরচট এলাকায় ভুক্তভোগী আজম আলী ভুইয়া ও তার ভায়রা ভাই সিরাজ উল্ল্যা নিজ বাড়ির কাজ করছিলেন। হঠাৎ করে পাশ্ববর্তী এম এ মতিনের সন্ত্রাসী বাহিনী তাদের উপর হামলা চালায়। রাস্তায় ফেলে আজম আলী রড দিয়ে পিটিয়ে হাত ও পা ভেঙ্গে দেয়। বাঁচাতে গিয়ে সিরাজ উল্লাহও গুরুতর আহত হয়। পরে আজম আলীকে উদ্ধার ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ শুক্রবার রাতে ৬ জনকে আটক করে। এছাড়া ঘটনাস্থল থেকে এম এ মতিনের সাইনবোর্ড জব্দ করে পুলিশ।

এজহার সূত্র জানা যায়, জোর করে বাড়ি দখলের জন্য এম এ মতিন এর নির্দেশে তার সন্ত্রাসী বাহিনী এই হামলা চালায়। এঘটনায় ৮ জনের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন সিরাজ উল্ল্যা। গ্রেপ্তার আসামীরা হলো-মিজান মাল, নাজমুল, ফারুক আকন্দ, খোরশেদ, নুরু ও টুটুল।

সিরাজ উল্লা বলেন, দুপুরে শ্রমিক দিয়ে বাড়ির সংস্কারের কাজ করছিলাম। হঠাৎ করে কয়েকজন তরুণ এসে রাস্তায় ফেলে আজম আলীকে রড দিয়ে পিটিয়ে হাত ও পা ভেঙ্গে দেয়। আমি বাঁধা দিতে গেলে আমাকেও রড দিয়ে পিটিয়ে আহত করে। এসময় এম এ মতিন এর নামে একটি সাইনবোর্ড বাড়িতে লাগিয়ে দেয় হামলাকরীরা। পরে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ৬ জনকে আটক করে এবং এম এ মতিনের সাইনবোর্ড জব্দ করে থানায় নিয়ে আসে।

সিরাজ উল্লা আরও জানান, এম এ মতিন দীর্ঘ দিন ধরে আমাদের বাড়িটি দখল করার পায়তারা করছে। বিভিন্ন সময় হুমকি দিয়ে আসছিলো। এবিষয়ে আগেও আশুলিয়া থানায় সাধারন ডায়েরি করেছি ও আদালতে মামলা করেছি। আমরা এই সন্ত্রাসী হামলার সুষ্ঠ বিচার চাই।

আশুলিয়া থানার এস আই সামিউল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। বাকীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, আশুলিয়ার গাজীরচটে এম এ মতিনের বিরুদ্ধে জমি দখল ও চাঁদাবাজির দুই মামলা ও থানায়  লিখিত অন্তত ১৫ অভিযোগ রয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close