দেশজুড়েপ্রধান শিরোনাম

চট্টগ্রামের লোহাগাড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ১৫

নিজস্ব প্রতিবেদকঃ লোহাগাড়ায় সৌদিয়া পরিবহনের যাত্রীবাহী বাস- সিমেন্ট বোঝাই একটি ট্রাকের সংঘর্ষে ২ জন নিহত ও ১৫ জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।

বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আমিরাবাদের বার আউলিয়া ডিগ্রি কলেজ এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার কাঞ্চন নগরের বাদামতলা এলাকার মোহাম্মদ আলীর ছেলে মো. শওকত (২৪) এবং ঝালকাঠি জেলার রাজারপুর এলাকার মোহাম্মদ জলিলের ছেলে মোস্তাফিজুর রহমান (৩২)। অপরদিকে আহতরা উপজেল স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা সেবা নেন।

সরেজমিন পরিদর্শনে জানা যায়, ঘটনারদিন ভোরে সৌদিয়া পরিবহনের একটি বাস (চট্টমেট্রো: ব- ১১-০৬৬৮) ভোরে কক্সবাজার থেকে চট্টগ্রামের উদ্দশ্যে রওনা দেন, অপরদিকে ডায়মন্ড সিমন্টের ট্রাক (চট্টমেট্রো: ট- ১১-৩৩৬৮) সিমেন্ট বোঝাই নিয়ে চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দশ্যে দেন।

প্রত্যক্ষদর্শী আবুল বশর বলেন, সৌদিয়া পরিবহনের যাত্রীবাহী বাসটি ঘটনাস্থলে আরেকটি বাসকে ওভারটেক করতে গিয়ে সিমেন্ট বোঝাই ট্রাকের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে।

ঘটনার খবর পেয়ে স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্মের জরুরী বিভাগের চিকিৎসক ডা: অমিত কুমার নাথ বলেন, সড়ক দুর্ঘটনায় আহত ১৪ জনকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। তাদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

দোহাজারি হাইওয়ে থানার ওসি মো: ইয়াছিন আরফাত বলেন, র্ঘটনা কবলিত বাস ও ট্রাকটি দোহাজারী হাইওয়ে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close