আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় দুই ভুয়া ডিজিএফআই গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় দুই ভুয়া ডিজিএফআই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৪)। গ্রেফতারের পর তাদের নামে মামলাসহ আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আজ সোমবার (৭ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম।

গ্রেফতারকৃতরা হলেন- পটুয়াখালী জেলার ফজিতু গ্রামের মৃত আব্দুস সালাম সিকদারের ছেলে মো. জামাল শিকদার (৪২) ও ময়মনসিংহ জেলার ভালুকা থানার শালগাঁও গ্রামের মো. সামসুল হকের ছেলে ফজলুল হক (৩৬)।

এর আগে, গতকাল রোববার (৬ মার্চ) দিনগত রাত ৩টার দিকে আশুলিয়ার উত্তর ডেন্ডাবর এলাকার ১০ তলা রোড থেকে তাদের গ্রেফতার করা হয়।

পরে আজ সোমবার সকালে র‌্যাবের কর্মকর্তা মো. বজলুর রশিদ বাদি হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার সূত্রে জানা গেছে, গতকাল রোববার (৬ মার্চ) রাত ৩টার দিকে আশুলিয়ার ডেন্ডাবরের ১০ তলা রোড এলাকায় তারা নিজেদের ডিজিএফআইয়ের সদস্য বলে পরিচয় দেয়। বিষয়টি স্থানীদের কাছে সন্দেহ হলে সেখান থেকে র‌্যাবের কাছে খবর দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে র‌্যাব সদস্যরা তাদের গোয়েন্দা সংস্থার আইডি কার্ড দেখাতে বললে তারা ব্যর্থ হন। পরে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে দুইটি ওয়াকিটকি জব্দ করা হয়। এরপর তাদের থানায় হস্তান্তর করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম বলেন, সকালে মামলাটি নথিভুক্ত হয়েছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে। তদন্ত চলছে। রিমান্ডের বিষয়ে এখনও কিছু বলা যাচ্ছে না। যদি প্রয়োজন হয় আবেদন করা হবে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close