আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় দুই শিশুর মরদেহ; নারী আটক

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় ৮ মাস বয়সের মারিয়া নামে এক কন্যা শিশুর রহস্যজনক মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় শিশুটির পরিচর্যার দায়িত্বে নিয়োজিত নুরজাহান বেগম নামে  নারীকে আটক করা হয়েছে।

সোমবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় আশুলিয়ার বুড়িবাজার এলাকার কুদ্দুস এর বাড়ির একটি ভাড়াটিয়া কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

নিহত মারিয়া রাজশাহী জেলার বাঘমারা এলাকার ফারুক ও রেখা আক্তার এর শিশু কন্যা। তারা আশুলিয়া থানার বিপরীতে বুড়িবাজার এলাকার কুদ্দুসের বাড়িতে ভাড়া থেকে এলজেট ও স্টাইরিজ পোশাক কারখানায় চাকুরি করতো। শিশুটিকে প্রতিবেশী নুরজাহানের কাছে মাসিক ৩ হাজার টাকায় দেখাশুনার দায়িত্বে রেখে লালন পালন এর দায়িত্বে দিয়েছিলো নিহত শিশুর বাবা-মা।

আটক নুরজাহান জামালপুর জেলার আটাবরি এলাকার মৃত মেহের আলীর স্ত্রী এবং ওই এলাকার মুকুল হোসেন এর মেয়ে। তিনি আশুলিয়ার গাজীরচট এলাকায় ভাড়া থেকে শিশু পরিচর্যা করে জীবিকা নির্বাহ করতো। মারিয়ার লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ স্থানীয় হাবিব ক্লিনিক থেকে শিশুটির মরদেহটি উদ্ধার করে। শিশুটিকে নুরজাহানের কাছে রেখে তার পিতা-মাতা পোশাক কারখানায় কাজে যোগদান করাকালে দুপুরে শিশুটি অসুস্থ হয়ে পড়ে এবং ঘটনাস্থলেই সে মারা গিয়েছে বলে এলাকাবাসী তাকে জানায়। এরপরেও স্থানীয় হাবিব ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

তিনি আরও জানান,শিশুটির পায়ুপথে অস্বাভাবিক স্পট (দাগ) রয়েছে। যা বলাৎকারের আলামত বলেও চিকিৎসক তাকে জানিয়েছেন। এ ঘটনায় শিশুটির পরিচর্যার দায়িত্বে নিয়োজিত নুরজাহান কে আটক করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

অন্যদিকে আশুলিয়ার বুড়ীপাড়া এলাকায় খেলার সময় ৫তলার ছাদ থেকে পরে ইসরাফিল সরকার (৬) নামে এক শিশু নিহত হয়েছে ।
এই ঘটনায় আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক( এস আই) নাহিদ হাসান জানায়, পাশের বাড়ীর ছাদে খেলার সময় পা পিসলে পরে শিশুটি নিচে পরে যায় এতে ঘটনা স্থলেই শিশুটির মৃত্যু হয় পরিবারে কোন অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।

/একে

Related Articles

Leave a Reply

Close
Close