আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় দুটি গোডাউনে লাগা আগুন ১ ঘন্টার চেষ্টায় নির্বাপন

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় একটি ব্যক্তিমালিকানা কার্টুনের ও একটি গার্মেন্টস এক্সেসরিজের গোডাউনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এঘটনায় ফায়ার সার্ভিসের মোট ৪টি ইউনিটের প্রায় ১ ঘন্টার চেষ্টায় আগুন নির্বাপন সম্ভব হয়।

শনিবার (৬ আগস্ট) বিকেল ৪ টার দিকে আশুলিয়ার টংগাবাড়ী এলাকায় পাশাপাশি দুটি গোডাউনে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তবে আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিক জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেল ৪ টার দিকে ওই গোডাউনে ধোয়ার কুন্ডলি ও আগুন দেখা যায়। পরে ফায়ার সার্ভিসকে খবর দিয়ে স্থানীয়রা প্রাথমিকভাবে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন।

ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জহিরুল ইসলাম জানান, আগুনের সংবাদ পেয়েছি আমরা বিকেল ৪টা ৮মিনিটে। আমাদের ডিইপিজেডের ৩টি ও পরে সাভার ফায়ার সার্ভিসের ১টি ইউনিট মোট ৪টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করেন। ওইখানে ব্যাক্তি মালিকানাধীন জাহিদ এন্টারপ্রাইজ এবং গ্রীনলাইন নিট কম্পোজিট দুটি গোডাউনের মালামাল আগুনে পুড়েছে। গ্রীনলাইন নিট কম্পোজিটের কম জাহিদ এন্টারপ্রাইজের টা বেশি। তাৎক্ষণিক ক্ষয় ক্ষতির পরিমান জানা যায়নি। পরে তদন্ত সাপেক্ষে জানাবে।

তিনি আরও বলেন, আমরা ঘটনাস্থলে পৌঁছেছি ৪টা ৩৭মিনিটে, নিয়ন্ত্রণ করেছি ৪টা ৫৪ মিনিটে আর সম্পুর্ন নির্বাপন করেছি ৫টা ৩০মিনিটে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close