আশুলিয়াদেশজুড়েস্থানীয় সংবাদ

আশুলিয়ায় নন্দাই এর বিরুদ্ধে গৃহবধূ ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে তার নিজের ননদের স্বামীর বিরুদ্ধে। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে আশুলিয়া থেকে তাকে আটক করা হয়।

বুধবার (১৭জুলাই) দুপুরে ধর্ষক মোখলেসকে গ্রেপ্তার দেখিয়ে ৫দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

আটক মোখলেস উদ্দিন (৩৮) গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার কানিপুর গ্রামের বাসিন্দা। বর্তমানে তিনি গাজীপুরের পল্লিবিদ্যুৎ এলাকায় বসবাস করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত শনিবার (১৩জুলাই) সন্ধ্যায় ওই গৃহবধূর স্বামী দূর্ঘটনার শিকার হয়েছেন বলে ওই গৃহবধূকে অতিদ্রুত টাকা নিয়ে আশুলিয়ার বাইপাইলে আসতে বলেন ওই গৃহবধূর ননদের স্বামী মোখলেস। এ ঘটনার একপর্যায়ে ওই গৃহবধূ টাকা যোগাড় করে মিরপুর পাইকপাড়া থেকে বাইপাইলে চলে আসেন। পরে ওই গৃহবধূর ননদের স্বামী তাকে বাইপাইলের নিশ্চিতপুরে এক আত্নীয়ের বাসায় নিয়ে যান। নিশ্চিতপুরে নিয়ে যাওয়ার পরে ওই গৃহবধূর ননদের স্বামী জোরপূর্বক টাকা হাতিয়ে নেন। গৃহবধূ টাকা দিতে অস্বীকৃতি জানালে গৃহবধূর ননদের স্বামী তাকে ধর্ষণ করে টাকা হাতিয়ে নেয় এবং বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে ছেড়ে দেয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বদরুজ্জামান জানান, ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে রাতে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়েছে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেলের ওসিসি সেন্টারে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close