আশুলিয়াস্থানীয় সংবাদ

যেখানে উঠান বৈঠাকের ডাক দেয়া হয় সেখানেই নামে জনতার ঢল

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের আশুলিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বর্তমান সফল ইউপি সদস্য কাঠগড়া সরকার বাড়ির সন্তান মোহাম্মদ আলী। আসন্ন ইউপি নির্বাচনে আবারও একই পদে নির্বাচন করবেন তিনি। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে যেখানে উঠান বৈঠক করার চেষ্টা করেন সেখানেই বিশাল জনসভা সৃষ্টি হয় এবং সেই জনসভা রূপ নেয় জনসমুদ্রে।

শনিবার(০৬ নভেম্বর) বিকালে আশুলিয়ার কাঠগড়া গ্রামের বেঙ্গল মোড় এলাকায় মেম্বার পদপ্রার্থী মোহাম্মদ আলীর উঠান বৈঠকে জনতার ঢল তাই প্রমাণ করে। বিশেষ করে স্থানীয় বয়স্ক ও মুরুব্বীদের ঢল ছিল চোখে পড়ার মত।

উঠান বৈঠকে আলোচনায় এলাকাবাসী

উঠান বৈঠকের মত আয়োজনে এত লোকের অংশগ্রহণের কারণ হিসেবে এলাকাবাসী দেখছেন মোহাম্মদ আলীর তুমুল জনপ্রিয়তাকেই। স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, এ পর্যন্ত একবারই নির্বাচন করেছেন তিনি। আর সে নির্বাচনে তার কোন প্রতিদ্বন্দীতাও ছিলনা। বিনা প্রতিদ্বন্দীতায় জয়ী হয়েছিলেন তিনি। আর জয়ী হয়ে রাত দিন একাকার করে মানুষের জন্য কাজ করে চলেছেন তিনি। এলাকার উন্নয়নে যে পরিমাণ কাজ তিনি করেছেন তা নজিরবিহীন। স্বাধীনতা পরবর্তী সময়ে কাঠগড়া কুটুরিয়া এলাকায় এত উন্নতি কখনো হয়নি। রাস্তাঘাট থেকে শুরু করে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে আলী মেম্বার প্রচুর শ্রম দিয়েছেন। করোনাকালীন সময়ে নিজের পকেট থেকে খাদ্য সামগ্রী এমনকি নগদ টাকা বিতরণ করেছেন। শুধু আজকের আয়োজনে নয় এর আগের উঠান বৈঠকেও এমন ভাবেই মানুষ ভিড় করেছে।

গণমাধ্যমকে মোহাম্মদ আলী বলেন, আমার কারণে একটা মানুষ কষ্ট পায়নি। যাকে যেভাবে পেরেছি এই ৫ টা বছর সহায়তা করেছি। আমার সাধ্যে যতটুকু সম্ভব ততটুকু দিয়েই মানুষের পাশে ছিলাম। ইউনিয়ন থেকে বা উপজেলা পরিষদ থেকে যেই পরিমাণ সাহায্য সহযোগীতা এসেছে তার চেয়েও বেশি সাহায্য পেয়েছে এই এলাকাবাসী। ভাল কাজ করতে গেলে অনেক প্রতিবন্ধকতা আসে। সেইসব নিয়ে কেউ মনে কষ্ট পেতে পারে। এর বাইরে আমার সাথে কারো কোন ব্যক্তিগত দ্বন্দ্ব নেই। এলাকার মানুষ উন্নয়ন চায়। মানুষ দেখেছে উন্নয়ন নিশ্চিত করার জন্য আমি কি করতে পারি। তাই আমি আশাবাদী আসন্ন নির্বাচনে আমার কোন প্রতিদ্বন্দী থাকলেও আমার নিরঙ্কুশ জয় হবে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close