আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় পিকআপে মিলল ৬২ কেজি গাঁজা

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় অভিযান চালিয়ে ৬২ কেজি গাঁজা ও মাদক পরিবহণে ব্যবহৃত পিকআপসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। পরে তাদেরকে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়।

বুধবার (৪ জানুয়ারী) দুপুর আসামীদের ৩ দিনের রিমান্ড অঅবেদন করে আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন মামলা তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার এস আই রাজু মন্ডল। এরআগে তাদের আটকের বিষয়টি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

এর আগে ভোরে বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার টঙ্গাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে মাদক উদ্ধারসহ তাদেরকে আটক করা হয়।

আটকরা হলো- ব্রাক্ষ্মনবাড়ীয়া জেলার কসবা থানার ধজনগর এলাকার মৃত বজলু মিয়ার ছেলে মো. কাওছার এবং ব্রাম্মনবাড়ীয়া জেলার আখাউর থানার বাটামাথা হাসিমপুর এলাকার মোঃ তারু মিয়ার ছেলে মো. রাসেল মিয়া (২৮) ও একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে মো. মেহেদি হাসান (২২)।

র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে । তাদের মাদক বিক্রির সময় হাতে নাতে আটক করা হয়। আসামী দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলঅকা থেকে মাদক সংগ্রহ করে ঢাকার আশপাশ সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিক্রি করে আসছিল।

Related Articles

Leave a Reply

Close
Close