আশুলিয়াস্থানীয় সংবাদ

আশুলিয়ায় পুকুরে ভাসছে নারীর লাশ (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় একটি পুকুরে রেবেকা (৩৩) নামের এক পোশাক শ্রমিকের মরদেহ ভাসছে দেখে থানায় খবর দিয়েছে এলাকাবাসী। পরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

রোববার বিকেলে আশুলিয়ার ধলপুর হাবুডাঙ্গা হ্যাচারীর মোড় এলাকার একটি পুকুরে তার মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। এই দম্পতির মুন্নী আক্তার নামে ১২ বছরের মেয়ে রয়েছে।

নিহত রেবেকা মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার মুন্সিকান্দি গ্রামের নবু শেখের মেয়ে। তিনি আশুলিয়ায় ডেকো নামের একটি পোশাক খারখানায় কাজ করতেন। স্বামী মফিজুলের বাড়ি রংপুর জেলায়।

নিহত গৃহবধূর মেয়ে মুন্নী আক্তারের বরাত দিয়ে পুলিশ জানান, তার বাবা মফিজুল ফেরি করে বিভিন্ন এলাকায় লুঙ্গি বিক্রি করতো। তিনি ঢাকার মিরপুরে থাকতেন। এখানে তেমন একটা আসতো না। এক সপ্তাহ আগে রেবেকা মিরপুর থেকে মফিজুলকে ধলপুর হাবুডাঙ্গা হ্যাচারীর মোড়ে ডেকে আনে। পরে পারিবারিক কলজে জড়িয়ে মফিজুল আবার চলে যায়। গতকাল শনিবার রাত ৯ টার দিকে রেবেকা আবার তার স্বামী মফিজুলের সঙ্গে দেখার করার কথা বলে বের হলেও আর ফিরে আসে না রেবেকা।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই এমদাদ হোসেন জনান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ধলপুর এলাকার একটি পুকুরে রেবেকা আক্তার নামে এক নারী ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের পর মৃত্যু প্রকৃত কারন জানা যাবে। তবে ঘটনার পর থেকে নিহতের স্বামী মফিজুল পলাতক রয়েছে। প্রাথমিকভাবে ধারনা, পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে।

এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়েরের পক্রিয়া চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close