আশুলিয়াদেশজুড়েধামরাইপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

আশুলিয়ায় পুলিশের টাকা ছিনতাইকারীরা ধামরাইয়ের হত্যাকান্ডেও জড়িত; পুলিশ সুপার (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: প্রাইভেটকারে যাত্রী বহনের নামে ছিনতাই, হত্যা, অপহরন ও মুক্তিপন আদায় চক্রের অন্যতম দুই সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে নগদ ২০ হাজার টাকা ও অপহরন ও মুক্তিপন আদায়ের কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে সাভার মডেল থানায় সংবাদ সম্মেলন করে এসব তথ্য দেন ঢাকা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গত ৮ ফেব্রুয়ারি আশুলিয়ার নবীনগর থেকে মানিকগঞ্জ জেলায় কর্মরত পুলিশ কনস্টেবল শ্রী লিটন মাহাতোকে যাত্রী বহনের নামে অপহরনকারী চক্রের সদস্যরা কৌশলে নিজেদের প্রাইভেকটারে উঠিয়ে নেয়। কিছু দূর যাবার পর পুলিশ সদস্যকে জিম্মি করে পরিবারের সদস্যদের কাছ থেকে ১ লাখ ২৫ হাজার টাকা হাতিয়ে নেয়।

ছিনতাই ও অপহরনের কাজে ব্যবহৃত গাড়ি

এই ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করলে তদন্তে নামে ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশ। পরবর্তীতে ১৭ ফেব্রুয়ারি ঢাকার মিরপুর থেকে চক্রটির অন্যতম সদস্য মর্তুজা ও চাদপুরের মতলবের সারদারকান্দি থেকে শাহীনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ ঘটনা ছাড়াও গত ১৮ অক্টোবর ধামরাইয়ের জয়পুরায় আলাউদ্দীন হত্যাকান্ড ও ২ ফেব্রুয়ারি নবীনগর থেকে আবু নাইম নামে এক ব্যাক্তিকে যাত্রী হিসাবে তুলে ছিনতাইয়ের ঘটনায় ধামরাই থানায় দায়ের হওয়া দুই মামলার ঘটনায় জড়িত বলে স্বীকার করে তারা।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আরও জানান, এই চক্রের সদস্যরা হত্যাসহ একাধিক অপহরন ও মুক্তিপন আদায়ের সাথে জড়িত। চক্রের বাকী সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close