আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় প্রায় সাড়ে ৬ লাখ টাকার হেরোইন ও ইয়াবা উদ্ধার, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় ইয়াবা ও হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২১৩ পিস ইয়াবা ও ২৭৮৮ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য প্রায় সাড়ে ৬ লাখ টাকা।

শুক্রবার (৩০ এপ্রিল) ভোররাতে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) হারুন অর রশিদ। এর আগের রাতে ১১ টার দিকে আশুলিয়ার কুমকুমারী এলাকায় (এএসআই) পবিত্র কুমার মালাকারকে নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালান তিনি।

গ্রেফতারকৃতরা হলো- কক্সবাজার জেলার চকরিয়া থানার পশ্চিম বড় বেউলা ইউনিয়নের দরবেশকাটা গ্রামের মৃত আকবরের ছেলে মোঃ মিনারুল(৫৩), একই থানার ইলিসিয়া উখখালি গ্রামের মৃত আমিরের ছেলে মোঃ সোহেল(৩৭) এবং আশুলিয়ার থানার নয়ারহাট পূর্ব ধনিয়া গ্রামের মৃত সিদ্দিক মিয়ার ছেলে মোঃ সাইফুল ইসলাম(৪৫) । মিনারুল ও সোহেল আশুলিয়ার কুমকুমারী এলাকায় আজীজের বাড়িতে বাসা ভাড়া করে থাকতেন।

গ্রেফতারকৃত মিনারুল ও সোহেল কক্সবাজার থেকে এসে আশুলিয়ার বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করত বলে জানায় পুলিশ। উদ্ধারকৃত ২১৩ পিস ইয়াবার আনুমানিক বাজারমূল্য(৩০০ টাকা করে) ৬৩ হাজার ৯০০ টাকা এবং প্রতি পুড়িয়া ২০০ টাকা দরে ২৭৮৮ পুড়িয়া হিরোইনের বাজারমূল্য প্রায় ৫ লাখ ৫৭ হাজার ৬০০ টাকা।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ ঢাকা অর্থনীতিকে বলেন, আশুলিয়ার কুমকুমারী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পরের যোগসাজশে মাদক ব্যবসায় জড়িত আছে বলে স্বীকার করেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ তাদের আদালতে প্রেরণ করা হবে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close