আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ফুটেজ দেখে দুই হেফাজত কর্মী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: সরকারি কাজে বাধা, অবৈধভাবে ভাঙ্গচুর ও সাধারন জনগনকে মারধর সহ সস্ত্রাসী কার্যক্রমের অভিযোগে আশুলিয়া থেকে দুই হেফাজত কর্মীকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

রোববার (২৫ এপ্রিল) দুপুরে ৭ দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয়। এর আগে শনিবার রাতে আশুলিয়ার গাজিরচটের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- আশুলিয়ার গাজীরচট এলাকার আশরাফ উদ্দিন মুন্সীর ছেলে মনির মুন্সী ও রশিদ মার্কেট এলাকার জয়নাল আবেদিনের ছেলে নাজমুল। তারা হেফাজতের কর্মী হিসাবে সস্ত্রাসী কার্যক্রম পরিচালনা করতেন। তাদের বিরুদ্ধে গত ২৮ মার্চ আশুলিয়া থানার এস আই আলামিন বাদী হয়ে মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, গত ২৮ মার্চ সরকারি কাজে বাধা ও অবৈধভাবে ভাঙ্গচুর ও সাধারন জনগনকে মারধর সহ সস্ত্রাসী কার্যক্রমের অভিযোগে ৮০ জন অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন আশুলিয়া থানার উপপরিদর্শক আল-আমীন। এই মামলায় তাদের গ্রেফতার করে আদালতে পাঠানো হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) এমদাদুল হক জানান, সরকারি কাজে বাধা ও অবৈধভাবে ভাঙ্গচুর ও সাধারন জনগনকে মারধর সহ সস্ত্রাসী কার্যক্রমের অভিযোগে মামলা হয়। সেই ঘটনায় প্রধান আসামী মনির মোল্লাসহ দুইজনকে গাজীরচট থেকে গ্রেফতার করা হয়। আজ দুপুরে ৭ দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close