আশুলিয়াস্থানীয় সংবাদ

আশুলিয়ায় বাংলাটিভির প্রতিনিধি হামলার শিকার; গ্রেপ্তার এক

নিজস্ব প্রতিবেদক: বেসরকারি বাংলাটিভির আশুলিয়া প্রতিনিধি আলমগীর  হোসেন নিরব হামলার শিকার হয়েছে। এঘটনায় একজনকে গ্রেপ্তার করেছেন পুলিশ।

রোববার (১৭ নভেম্বর) দুপুরে আশুলিয়ার বাইপাইল থেকে নাজমুল ইসলাম নামে একজনকে গ্রেপ্তার করা হয়। এরআগে গত (০ ৭ নভেম্বর ) আশুলিয়ায় থানায় ৫ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন নিরব।

আসামীরা হলো-আশুলিয়ার  বগাবাড়িতে বসবাসকারী নাজমুল ইসলাম, জামগড়ার হেলাল শেখ, সাব্বির হোসেন, জাহিদুল ইসলাম ও বাধন শেখ। এ ঘটনায় অজ্ঞাত আরও ১০ থেকে ১২ জন আসামী রয়েছে।

হামলার শিকার নিরব জানান, এই চক্রটি যোগসাজস করে বিভিন্ন অবৈধ প্রতিষ্ঠান থেকে আর্থিক সুবিধা আদায় করতো। পরে সংবাদ প্রচারিত হলে তারা ক্ষুব্ধ হয়ে পরিকল্পিত ভাবে আমার ওপর হামলা চালায় ও মারধর করে।

সাভার টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি ও যমুনা টিভির সাংবাদিক মাহাফুজুর রহমান নিপু জানান, এটা অত্যন্ত দুঃখজনক। বস্তুনিষ্ট  সংবাদে প্রচারের জের ধরে সাংবাদিককে মারধর ও লাঞ্চিত করায় তীব্র নিন্দা জানাচ্ছি। এ বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর ব্যবস্থা নেয়ার জন্য জোর দাবী জানাই।

এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক (এসআই) আরমান আসওয়াদ জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত করে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় বাকীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close