আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় বাস চাপায় কারখানা কর্মকর্তা নিহত; সেই চালক-হেলপার গ্রেপ্তার (ভিডিও)

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ার নরসিংহপুর এলাকায় বাস চাপায় গার্মেন্টস কর্মকর্তা নিহতের ঘটনায় পলাতক চালক ও হেলপারকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদের দোষ স্বীকার করেছে বলেও জানায় র‌্যাব।

রোববার দুপুরে গ্রেফতারকৃতদের আশুলিয়া থানায় হস্তান্তর করে র‌্যাব। এর আগে ১৩ মার্চ রাতে সাভারের জামতলা এলাকা থেকে অভিযুক্ত দুই জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- আশুলিয়া ক্ল্যাসিক পরিবহনের চালক ও শেরপুর জেলার বাসিন্দা মোঃ ওয়াসিম ওরফে আল-আমিন (২৫), ও সহযোগী নারায়ণগঞ্জ জেলার বাসিন্দা মোঃ শাকিল (২৮)।

র‌্যাব ৪ এর এএসপি জিয়াউর রহমান চৌধুরী জানান, চালক ওয়াসিম ওরফে আল-আমিন ঘটনার দিন বাসটি চালিয়ে নরসিংপুর এলাকায় পৌঁছালে সামনে থাকা অপর একটি ক্লাসিক পরিবহণের বাসকে ওভারটেক করার সময় ওই পোশাক কারখানার কর্মকর্তা শামছুল আলম চাপা পড়েন। এসময় সহযোগী শাকিল না দেখার ভান করে ড্রাইভারকে সামনে এগিয়ে যেতে বলেন। চালক ওয়াসিম ওরফে আল-আমিনের নিজস্ব কোন ড্রাইভিং লাইসেন্স নাই বলেও জানায় র‌্যাব।

প্রসঙ্গত, গত ১১ মার্চ সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে শারমিন গার্মেন্টস এর প্রশাসনিক কর্মকর্তা শামছুল আলমকে (৪৫) আশুলিয়া ক্লাসিক পরিবহনের একটি বাস চাপা দিলে তিনি মারা যান। এ ঘটনায় বাইপাইল-আব্দুল্লাহপুর সড়ক অবরোধ করে ৩ টি বাসে অগ্নিসংযোগসহ বেশ কয়েকটি বাস ভাঙ্গচুর করে বিক্ষুব্ধ শ্রমিকরা। পরে আইন-শৃংখলা বাহিনীর পক্ষ থেকে ঘাতক চালক ও হেলপারকে দ্রুত গ্রেপ্তারের আশ্বাসে অবরোধ তুলে নেয় শ্রমিকরা। এ ঘটনায় সেদিন রাতেই নিহতের পরিবারের পক্ষ থেকে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close