আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় বাস চাপায় শ্রমিক নিহত, ভাঙ্গচুর ও অগ্নিসংযোগ (ভিডিও সহ)

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় বাসের চাকায় পিষ্ট হয়ে নূর আলম নামের এক পোশাক শ্রমিকের নিহত হয়েছেন। এ ঘটনায় বিক্ষুব্ধ শ্রমিকরা দুইটি বাসটি ভাঙ্গচুর করে আগুন ধরিয়ে দেয়। এসময় প্রায় আধা ঘন্টা যান চলাচল বন্ধ হয়ে যায়।

বুধবার দুপুর ১টার দিকে বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার জিরাবোতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে আশুলিয়া ডিইপিজেড ফায়ার সার্ভিসের একটি দল বাসটির আগুন নির্বাপন করেন।

ছবি: বিক্ষুব্ধ শ্রমিকরা আলিফ ও মোহনা পরিবহনের বাস দুইটি ভাঙ্গচুর ও অগ্নিসংযোগ করে

নিহত নূর আলম (৩০) দিনাজপুর জেলার পার্বতীপুর থানা কৈফতি গ্রামের মকবুল হোসেনের ছেলে। তিনি ঘোষবাগ এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন ও ম্যাগপাই গার্মেন্টস এ অপারেটর কর্মরত ছিলেন।

নিহতের বাবা মকবুল হোসেন জানান, কারখানার থেকে বের হয়ে  মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় মোহনা পরিবহনের একটি বাসকে আলিফ পরিবহনের বাস ওভারটেক করতে গেলে মোহনা পরিবহনের বাসটি নুরে আলমকে চাপা দেয়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আশুলিয়ার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবে মাসুদ জানান, শ্রমিক নিহতের খবর পেয়ে বিক্ষুব্ধ শ্রমিকরা রাস্তা নেমে আসে। পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। তবে ক্ষতিগ্রস্থ বাসটি সড়কের পড়ে থাকায় কিছুটা যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে। আমরা বাসটি দ্রুত সরিয়ে নিচ্ছি। পাশাপাশি ঘাতক চালককে আটকের চেষ্টা চলছে।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close