আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে টেকনিশিয়ানের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: সাভারের আশুলিয়ায় একটি ট্রান্সমিটার তৈরীর কারখানায় দায়িত্ব পালনকালে বিদ্যুৎস্পৃষ্টে আরিফুল ইসলাম হারিস (২০) নামের এক টেকনিশিয়ানের মৃত্যু হয়েছে।

বুধবার (১৭ নভেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে স্থানীয় একটি হাসপাতাল থেকে মৃতের মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে বিকাল সোয়া তিনটার দিকে আশুলিয়ার বাড়ইপাড়া এলাকার এনার্জি প্যাক লিমিটেড কারখানায় এ র্ঘটনা ঘটে।

নিহত আরিফুল ইসলাম হারিস(২০) শেরপুর জেলার শ্রীবর্দি থানার ডাকরাপাড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে। তিনি আশুলিয়ার বাড়ইপাড়া এলাকায় ভাড়া থেকে ওই কারখানায় কাজ করতেন।

শ্রমিকদের বরাত দিয়ে পুলিশ জানায়, ট্রান্সমিটার তৈরির কোন এক মেশিনের কাজ করার সময় আরিফুল ইসলাম অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়। এসময় তাকে উদ্ধার করে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল(কেপিজে) হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করেন।

কারখানাটির মানবসম্পদ কর্মকর্তা (প্রশাসন) ওমর ফারুক বলেন, আমি সারাদিন কারখানায় ছিলাম না। তবে আরিফ টেকনিশিয়ান পদে চাকরি করতো। তিনি বিদ্যুৎস্পৃষ্ট হলে দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। আরিফের পরিবারকে কারখানার নিয়ম অনুযায়ী ক্ষতিপূরণ দেয়া হবে।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, মৃতদেহ রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Leave a Reply

Close
Close