আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় বিশ্ববিদ্যালয় ছাত্রীসহ দুই তরুণী ধর্ষণের শিকার

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় আলাদা ঘটনায় বিশ্ববিদ্যালয় ছাত্রীসহ দুই তরুণী ধর্ষনের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত তানভীর হোসেন নামে একজনকে আটক করেছে পুলিশ। ভুক্তভোগীদের স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজের “ওসিসি” সেন্টারে পাঠানো হয়েছে।

শনিবার দুপুরে আটককৃতকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আশুলিয়া থানা থেকে আদালতে পাঠানো হয়। এর আগে রাতে অভিযান চালিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষনের ঘটনায় তানভীরকে আশুলিয়ার কাঠগড়া থেকে আটক করা হয়। তবে জামগড়া এলাকায় পোশাক শ্রমিক তরুণী ধর্ষনের ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

গ্রেপ্তারকৃত তানভীর ভোলা জেলার চর ফ্যাশন থানার জিন্নাঘর এলাকার বশির হাওলাদালের ছেলে। তিনি বর্তমানে রাজধানীর মোহাম্মদপুর টাউনহলে ভাড়া থেকে ব্যবসা করেন। পোশক শ্রমিক ধর্ষণের মামলায় পলাতক আনা মিয়া আশুলিয়ার জামগড়ার রূপ মিয়ার ছেলে।

আশুলিয়া থানার এস আই আজহারুল ইসলাম জানান, আশুলিয়া কাঠগড়ায় বিশ্ববিদ্যালয় ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ ও ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করে আসছিলো তানভীর। গতরাতে অভিযোগের ভিত্তিতে তানভীরকে আটক করা হয়।

অন্যদিকে, পোশাক শ্রমিক তরুণীর ধর্ষণের মামলার তদন্ত কর্মকর্তা এস আই ফজিকুল জানান, গতকাল আশুলিয়ার জামগড়ায় কৌশলে বাড়িতে ডেকে নিয়ে পোশাক শ্রমিক তরুণীকে আনা মিয়া (৭৫) নামে  বছরের এক বৃদ্ধ ধর্ষণ করে। তার বিরুদ্ধেও মামলা দায়ের করেছে ভুক্তভোগী তরুণী। আনা মিয়াকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ দুই ঘটনায় আজ আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close