আশুলিয়াপ্রধান শিরোনাম

আশুলিয়ায় বিয়ার ও বিদেশী মদসহ আটক-১, প্রাইভেট কার জব্দ; র‌্যাব-৪

ঢাকা অর্থনীতি ডেস্ক: সাভারের আশুলিয়ার বিশমাইল এলাকা থেকে ৩৫৬ ক্যান বিয়ার এবং ২৪ বোতল বিদেশী মদসহ নূর জামাল নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় মাদক বহনকারী প্রাইভেট কারটি জব্দ করা হয়।

আটককৃত নূর জামাল (৩৮) বরিশালের গৌরনদী থানাধীন মেধাকূল এলাকার মো. হান্নানের ছেলে। সে বর্তমানে ঢাকার রায়ের বাজার, টালি অফিস রোডে বসবাস করে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অতিঃ পুলিশ সুপার মোহাম্মদ আতিকুল হক ও এএসপি উনু মং এর নেতৃত্বে সোমবার (১৩ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার বিশমাইল এলাকায় অভিযান চালায় র‌্যাব-৪, সিপিসি-২ এর একটি দল। এসময় মানিকগঞ্জগামী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-১৯-৬৬৬৫) থেকে ৩৫৬ পিস বিয়ার ক্যান এবং ২৪ বোতল বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী নূর জামালকে আটক করা হয় এবং প্রাইভেটকারটি জব্দ করা হয়।

র‌্যাব-৪, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার অতি: পুলিশ সুপার মোহাম্মদ আতিকুল হক জানান, নূর জামাল বিয়ার ক্যান ও বিদেশী মদ মানিকগঞ্জসহ দেশের বিভিন্ন জায়গায় খুচরা বিক্রেতার নিকট বিক্রয় করে থাকে। আটককৃতের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close