আশুলিয়াস্থানীয় সংবাদ

আশুলিয়ায় মহাসড়কে উল্টে গেলো ট্রাক, ৯ ঘন্টা পর অপাসরণ

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ার বাইপাইলে উত্তরবঙ্গমুখী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের মাঝে নির্মানাধীন ওভারব্রীজের পিলারের ওপর উঠে  উল্টে  যায়।

বৃহস্পতিবার (০৮ আগস্ট) চট্টগ্রাম থেকে ছেড়ে আসা মালবাহী একটি ট্রাক ভোর সাড়ে চারটার দিকে আশুলিয়ার বাইপাইলে পৌছালে রাস্তার মাঝে পিলারের সাথে সংঘর্ষ লেগে উল্টে পড়ে যায়।

ট্রাকের চালকের সহকারী রায়হান কবির ঢাকা অর্থনীতিকে বলেন, চট্টগ্রাম থেকে পাবনার উদ্দেশ্যে মাল লোড করে আমরা রওনা দিয়েছিলাম। কিন্তু বাইপাইলে আসার পর দূর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে থাকা আশুলিয়া থানার পুলিশের উপপরিদর্শক আজহারুল ইসলাম জানান, আহত চালককে নিকটস্থ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। ট্রাকটি সড়ক থেকে সরিয়ে নেয়া হয়েছে।  পাশপাশি ট্রাক যেহেতু সড়কের এক পাশে দুর্ঘটনা কবলিত হয়েছে, তাই যান চলাচলে তেমন  সমস্যা বা প্রতিবন্ধকতা ছিলো না।

ট্রাক অপসারণে বিলম্বের বিষয়ে আশুলিয়া ট্রাফিক পুলিশের  পরিদর্শক আমজাদ হোসেন জানান,  এদিকে বৃষ্টি, অন্যদিকে  মুলত মালমাল লোড ছিলো ট্রাকটিতে।   এতো লোড মালামালসহ আমাদের ব্যবহৃত র‌্যাকারের মাধ্যমে ট্রাকটি সরিয়ে নেয়া সম্ভব ছিলো না। পাশাপাশি মালিককে খুঁজে পাওয়া যাচ্ছে না।  পরে বাধ্য হয়ে আশুলিয়া থানার সহযোগিতা নিয়ে, নিজেরা ট্রাক ভাড়া করে মালামাল সরিয়ে, তারপর ট্রাকটি সড়ক থেকে সরানো সম্ভব হয়েছে। তাই  সময় লেগেছে। তবে এই দুর্ঘটনার জন্য যান চলাচলে কোন প্রতিবন্ধকতা সৃষ্টি হয়নি।

Related Articles

Leave a Reply

Close
Close