আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ভুয়া ডাক্তারসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক: কোমর ব্যাথার চিকিৎসা নিতে গিয়ে নিজের বুদ্ধিমত্তায় প্রতারক চক্রকে আইনের হাতে তুলে দিয়েছেন আশুলিয়ার এক গৃহবধু। আশুলিয়ার জামগড়া এলাকার ডক্টরস জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের কুকর্ম ও প্রতারণার চিত্র প্রকাশ পেয়েছে র‍্যাবের কাছে।

সোমবার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন। এর আগে রোববার (০৪ জুলাই) রাত সাড়ে আটটার দিকে আশুলিয়ার জামগড়া এলাকার চৌধুরী প্লাজার ২য় তলায় অবস্থিত ওই হাসপাতালে চিকিৎসা নিতে যান ভুক্তভোগী গৃহবধু গোলাপী আক্তার রুমী। হাসপাতালে ডাক্তার পরিচয় প্রদানকারীর কর্মকান্ড দেখে সন্দেহ হলে বাইরে এসে র‍্যাব-৪ এর টহল টিমকে বিষয়টি জানান তিনি।

এরপর ওই রাতেই সাড়ে নয়টার দিকে ভুক্তভোগী ও অভিযানিক দল নিয়ে হাসপাতালে উপস্থিত হন র‍্যাব ৪ সিপিসি ১ এর টহল কমান্ডার নায়েব সুবেদার মোঃ আব্দুর রহমান।

গ্রেফতারকৃতরা হলেন- চিকিৎসক পরিচয় দানকারী ও ব্যবস্থাপত্রে স্বাক্ষরকারী কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানার গলাচিপা গ্রামের শামছুল হকের ছেলে মো মনিরুল আলম সোহেল(৪০) ও তার সহকারী নওগা জেলার বদলগাছী থানার গোয়ালভিটা গ্রামের মোঃ আফজাল হোসেনের ছেলে মোঃ মনসুর রহমান(৩৭) এবং ঠাকুরগাও জেলার হরিপুর থানার কাঠালডাঙ্গী বাজার গ্রামের মকবুল ইসলামের মেয়ে মেরিনা আক্তার মেরী(২২) ।

ওই কথিত হাসপাতাল থেকে নাম সম্বলিত প্যাড, মানি রিসিপ্ট এবং ভুয়া চিকিৎসক সোহেলের স্বাক্ষরিত প্রেসকিপশন জব্দ করেছে র‍্যাব।

নায়েব সুবেদার মোঃ আব্দুর রহমান বলেন, তারা দীর্ঘদিন ধরে প্রতারণার মাধ্যমে ও ভুয়া ব্যবস্থাপত্রের বিনিময়ে মানুষের টাকা আত্নসাৎ করে আসছিল। আসামীদের আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close