আশুলিয়াস্থানীয় সংবাদ

আশুলিয়ায় শত্রুতার জেরে মুদি দোকানে আগুন

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় পূর্ব শত্রুতার জেরে এক মুদী ব্যবসায়ীর দোকান আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।
সোমবার (০৬জানুয়ারি) গভীর রাতে আশুলিয়া থানার ধামসোনা ইউনিয়নের উনাইল গ্রামে এ ঘটনা ঘটে।

ধামসোনা ইউনিয়রে উনাইল গ্রামের জিয়াউর রহমানের সাথে সম্পত্তি সংক্রান্ত বিষয় নিয়া একই গ্রামের আব্দুর রাজ্জাকের সাথে পূর্ব থেকে বিরোদ্ধ চলে আসছে।এই বিরোদ্ধের জের ধরে এই আগুনের ঘটনাটি ঘটিয়েছে বলে অভিযোগ করেন ভুক্তভুগি।

ভুক্তভুগি শিউলি আক্তার বলেন,গভীর রাতে হঠাৎ বাজারের মসজিদে মাইকিং শুনি আমাদের দোকানে আগুন লাগছে এসে দেখি কয়েক জন লোক আমাদের দোকানের সামনে থেকে দৌড় দিয়ে চলে যাচ্ছে ,অনেক চেষ্টা করেও আগুন নিভাতে পারি নাই আমাদের দোকানে থাকা সব মালামাল পুরে ছাই হয়েগেছে।আমারদের দোকানসহ দোকানে থাকা দুইটি ফ্রিজ,একটি রঙ্গিন টিভি,বিভিন্ন প্রকার মুদি ও কসমেটিক্স এর মালামাল পুরে ছাই হয়েগেছে যাহার সর্বমোট মূল আনুমানিক ৫লক্ষ টাকা।

তিনি আরও বলেন,পূর্ব শত্রুতার আক্রোশে আব্দুর রাজ্জাক,কামরুল ইসলাম,ইমরান হোসেন,আঃ হালিম,আছিমুদ্দিন, মোঃ সোহেল, মুসলিম উদ্দিন,মোঃ নিজামসহ আরও অজ্ঞাত ১০/১২ মিলে এই আগুন লাগিয়ে আমাদের মুদি দোকান পুরিয়ে ছাই করে দিয়েছে আমি এই ঘটনার বিচার চাই,এই ঘটনায় আমি আশুলিয়া থানায় একটি অভিযোগ দিয়েছি।

অভিযোগের বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক(এস আই) রকিবুল হাসান বলেন, মুদি দোকান পুরিয়ে দেওয়ার বিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

Related Articles

Leave a Reply

Close
Close