আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় শ্রমিক কলোনীতে আগুন

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় একটি শ্রমিক কলোনীতে আগুন লেগে অন্তত ২০টি আধাপাকা কক্ষ ও কক্ষে থাকা মালামাল পুড়ে গেছে বলে জানিয়েছে স্থানীয়রা । আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় ১ ঘন্টা পর ঘটনাস্থলে পৌছে আগুন নেভায়। এদিকে, তদন্তের পর আগুন লাগার প্রকৃত কারন সম্পর্কে জানা যাবে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

মঙ্গলবার (২৯ জুন) রাত ৭টার দিকে আশুলিয়ার ঘোষবাগ এলাকার ডা: কবির হোসেনের মালিকানাধীন টিনশেড শ্রমিক কলোনীতে এই আগুনের ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

শাহীন নামে স্থানীয় এক ব্যক্তি জানান, রাত ৭টার দিকে হঠাৎ ওই শ্রমিক কলোনীতে দাও দাও করে আগুন ও প্রচন্ড ধোয়া দেখা যায়। এসময় ডিইপিজেড ফায়ার সার্ভিসকে ফোন করা হলে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় ১ ঘন্টা পর পৌছে আগুন নেভাতে কাজ শুরু করে। তবে ততক্ষণে অন্তত ৩০টি আধাপাকা কক্ষ ও কক্ষে থাকা মালামাল পুড়ে যায় বলে জানান তিনি।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম বলেন, আমরা আগুনের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নেভাতে কাজ শুরু করি। রাত ৯টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে জানিয়ে ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা দাবি করেন, আগুন ১০টির মতো কক্ষ পুড়ে গেছে।

Related Articles

Leave a Reply

Close
Close