আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় সাবেক র‍্যাব সদস্যের বাড়িতে দুর্ধর্ষ চুরি

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় সাবেক র‍্যাব সদস্য মোঃ মাহবুব আলম তালুকদারের বাসায় জানালার গ্রিল ভেঙ্গে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এসময় তার ফ্ল্যাট থেকে ১৭ ভরি স্বর্ণালংকার ও নগদ ২ লাখ টাকা খোয়া যায়।

মঙ্গলবার (০৭ জুন) ভোর রাতে আশুলিয়ার বাইপাইল বসুন্ধরা আবাসিক এলাকার ৬ তলা ভবনের ৩ তলায় এ চুরির ঘটনা ঘটে। ওই ভবনের পার্শ্ববর্তী একটি নির্মানাধীন ভবনে উঠে ওই ফ্ল্যাটের একটি কক্ষের জানালার গ্রীল ভেঙ্গে ভিতরে ঢুকে চোর চক্র।

মাহবুব আলম তালুকদার ২০১৪ সাল থেকে বাড়ি করে এ এলাকায় বসবাস করে আসছিলেন। তিনি র‍্যাবের এএসআই হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, গত রাত ১২ টার দিকে স্ত্রী ও মেয়েকে নিয়ে ফ্ল্যাটের একটি কক্ষে ঘুমিয়ে পড়েন মাহবুব আলম। পরে ভোর পৌনে ৫ টার দিকে ঘুম ভাঙলে তিনি দেখতে পান অন্য কক্ষের সকল জিনিস উলট পালট। সব আলমারির ড্রয়ার খোলা।

মাহবুব আলম তালুকদার বলেন, আমাদের বাসায় ১৭ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ প্রায় ২ লাখ টাকা ছিল। আমি যে রুমে ঘুমিয়েছিলাম ওই রুমে চোরেরা ঢুকেনি। ওই ঘর আমি ভেতর থেকে দরজা লাগিয়েই ঘুমিয়েছিলাম কারণ এসি চলছিল রাতে। চোর এসবের বাইরে অন্য কিছু নেয়নি। ঘরে ল্যাপটপ ছিল টেবিলে রাখা। কিন্তু সেটাও তারা নেয়নি।

তিনি আরও বলেন, ঘটনা বুঝতে পেরে আমি ৯৯৯ এ কল দেই। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। আমি থানায় মামলা করব।

আশুলিয়া থানা পুলিশের এসআই নূর মোহাম্মদ বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভুক্তভোগীর লিখিত অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করা হবে। আশা করছি দ্রুতই আসামীদের গ্রেফতার করে তার খোয়া যাওয়া জিনিসগুলো উদ্ধার করা সম্ভব হবে।

Related Articles

Leave a Reply

Close
Close