আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় সাড়ে ৩ লাখ টাকার মাদক সহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকার আশুলিয়ায় ইয়াবা ও হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৮০ পিস ইয়াবা ও ১৫৫৩ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য তিন লক্ষ ৬৪ হাজার ৬০০ টাকা।

মঙ্গলবার (২৭ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) হারুন অর রশিদ। এর আগের রাতে ১১টার দিকে আশুলিয়ার পূর্ব নরসিংহপুর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- আশুলিয়ার পূর্ব নরসিংহপুর এলাকার মনিরের বাড়ির ভাড়াটিয়া মো. শাহ জামাল (৪১), ভোলা সদর থানার চরসামাইয়া এলাকার মো. আনোয়ার হোসেনের ছেলে মো. মোশাররফ হোসেন মুন্না (২৮) ও ভোলা জেলার দৌলতখান থানার মধ্য জয়নগর এলাকার মৃত আবুল কালামের ছেলে মো. হেলাল আহম্মেদ (৩৮)। তারা যথাক্রমে আশুলিয়ার নরসিংহপুর, চিত্রশাইল ও দক্ষিণ গাজিরচট এলাকায় বাসা ভাড়া করে থাকতেন।

গ্রেফতারকৃত আসামী শাহ জামাল(৪১) এর বিরুদ্ধে এর আগে থেকেই আশুলিয়া থানায় মাদক মামলা রয়েছে। ২০১৮ সালের ৩ জুন আশুলিয়া থানায় দায়েরকৃত ৬ নং মামলার এজাহারভুক্ত আসামী সে।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) হারুন অর রশিদ ঢাকা অর্থনীতিকে বলেন, আশুলিয়ার নরসিংহপুর এলাকায় মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তারা দীর্ঘদিন যাবৎ আশুলিয়ার নরসিংহপুরসহ আশপাশের এলাকায় মাদক সরবারহ ও বিক্রি করে আসছিলো। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ তাদের আদালতে প্রেরণ করা হবে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close