আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে কর্মীশুন্য করা অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আশুলিয়ায় নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে নানা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন শিমুলিয়া ইউনিয়নের ঘোড়া প্রতিকের মনোনীত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুল্লাহ আল মামুন (বাবুল)।

রোববার (২ জানুয়ারি) বিকেল ৪টায় আশুলিয়া থানার শিমুলিয়া ইউনিয়নের কোনাপাড়া টেংগুরী এলাকার দারুল উলূম আলিম মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ্ আল মামুন (বাবলু) বলেন, গতকাল শনিবার (১লা জানুয়ারি) নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থীর অফিসে একটি চেয়ার ও কিছু ফেস্টুন পুড়িয়ে আমিসহ আমার নেতাকর্মীদের বিরুদ্ধে ৩৫ হাজার টাকা ক্ষয়ক্ষতির একটি মামলা দায়ের করা হয়েছে। আমাকে কর্মী শূণ্য করতে তারা এই পরিকল্পনা করেছেন। আমার কর্মীরা এখন মামলায় আতঙ্ক ও গ্রেফতার আতঙ্কে রয়েছেন। বর্তমানে আমি কর্মীশূণ্য হয়ে পড়েছি। এছাড়া বিভিন্নভাবে নেতাকর্মীদের হুমকি ধামকি দেওয়া হচ্ছে। তাদের নিশ্চিত পরাজয় জেনে তারা এসব কর্মকান্ড করছেন। আমি এর প্রতিকার চাই। আমি নির্বাচন কর্মকর্তার কাছে অভিযোগ দিয়েছি। আমি চাই এবারের নির্বাচন যেন সুষ্ঠু হয়।

এসময় শিমুলিয়া ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থীর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের নির্বাচন কর্মকর্তা সালেহ আহমেদ বলেন, আমাদের কাছে স্বতন্ত্র প্রার্থী অভিযোগ করেছেন। অভিযোগ আমলে নিয়ে আমরা খতিয়ে দেখছি বলেও জানান তিনি।

উল্লেখ্য, আগামী ৫ই জানুয়ারী রোজ বুধবার আসন্ন ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আশুলিয়া থানার ১নং শিমুলিয়া ইউনিয়নের মোট চেয়ারম্যান প্রতিদ্বন্দী প্রার্থী ৯জন। এদের মধ্যে আওয়ামী লীগের নৌকা মনোনীত প্রার্থী একজন। বিদ্রোহী প্রার্থী রয়েছে একজন। স্বতন্ত্র প্রার্থী রয়েছে ছয়জন এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী রয়েছেন একজন। মোট ভোটার সংখ্যা ৬২৬৭৭ জন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close