আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় সড়কের পাশে পরিত্যক্ত দুইটি মোটরসাইকেল উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় শাখা সড়কের পাশে পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা দুইটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। দুইটি মোটরসাইকেল জব্দ করে থানায় রাখা হয়েছে। পুলিশের প্রাথমিক ধারনা, মোটরসাইকেল চুরি করে পালাতে না পেরে ফেলে গেছে।

রবিবার (১৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১ টায় আশুলিয়ার কাইচাবাড়ি এলাকার সড়কের পাশে নীচে খালের পাড়ে পড়ে থাকা মোরসাইকেল দুইটি উদ্ধার করা হয়। একটি নম্বরপ্লেট বিহীন টিভিএস কোম্পানীর এপাসি আরটিআর মডেলের ও আরেকটি বাজাজ কোম্পানীর (ঢাকা-মেট্রো-হ-৩১-৫৬৫৮) মোটরসাইকেল। এ সময় মোটরসাইকেল পাশ থেকে চারটি শীতের জ্যাকেট পাওয়া যায়।

প্রত্যক্ষদর্শীরা সাবেক ইউপি মেম্বার হালিম চৌধুরী বলেন, সকালে কাঠের সেতুর নীচে খাল পাড়ে একটি মোরসাইকেল পড়ে থাকতে দেখা যায়। এর আরেকটু সামনে আরো একটি মোটরসাইকেল একি অবস্থায় দেখা যায়। খোঁজ করে কোন মালিকের সন্ধান পাওয়া যায়িনি। পরে পুলিশকে খবর দেয়া হয়।

আশুলিয়া থানার এস আই ফরহাদ বিন করিম বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে মোটরসাইকেল দুইটি জব্দ করা হয়েছে। পরে উধ্বর্তন অফিসাদের সাথে কথা বলে ব্যবস্থা নেয়া হবে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে কোথাও থেকে চুরি করে মোটরসাইকেল নিয়ে যেতে না পেরে হয়তো ফেলে গেছে। আরেকটি হতে পারে মাদক আসক্ত হয়ে নিজেদের মধ্যে বাকবিতন্ডতা বা মারামারি করে মোরসাইকেল ফেলে যেতে পারে। তবে পরিচয় সনাক্ত করলে মুল ঘটনা বেরিয়ে আসবে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close