প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় সময় টিভির সাংবাদিকসহ আহত ৩

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে সময় টিভির ঢাকা জেলা সাব ব্যুরো মোজাফ্ফর হোসেন জয় ও ক্যামেরা পার্সন মনির হোসেন এবং গাড়ী চালক রাশেদ আহত হন। তবে বর্তমানে তাদের অবস্থা শঙ্কামুক্ত রয়েছে বলে জানা গেছে। এঘটনায় ট্রাক ও হেলপারকে আটক করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে ।

শনিবার (০৩ সেপ্টেম্বর) দুপুরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের পলাশবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত সময় টিভির ক্যামেরা পার্সন মনির হোসেন জানান, সকালে পল্লীবিদ্যুৎ এলাকা থেকে ব্যক্তিগত প্রাইভেটকারযোগে সংবাদ সংগ্রহের উদ্দেশ্যে রওনা হন রিপোর্টার ও তিনিসহ চালক। এসময় পলাশবাড়ি এলাকায় ইউটার্ন নেয়ার আগেই সামনে থেকে আসা একটি বেপড়োয়া গতির ট্রাক তাদের থেমে থাকা গাড়িটিকে ধাক্কা দেয়।

এতে গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এসময় তিনি, সময় টিভির রিপোর্টার মোজাফ্ফর হোসেন জয় ও গাড়ী চালক রাশেদ আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে ভর্তি করে। ঘটনায় ট্রাক জব্দ করে রাখে। এ দূর্ঘটনায় তার বাম হাতের আঙ্গুল ভেঙ্গে গেছে ও মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছেন বলেও জানান তিনি।

এ বিষয়ে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, সকালে বাইপাইল থেকে আসার সময় পথিমধ্যে পলাশবাড়ি এলাকায় দূর্ঘটনাস্থলে গিয়েছিলাম। তবে দূর্ঘটনাকবলিত ট্রাক ও প্রাইভেটকারটি উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে। এঘটনায় ট্রাকটির হেলপারকে আটক করা গেলেও এর চালক পালিয়ে গেছে। পরবর্তীতে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Leave a Reply

Close
Close