বিনোদন

কথিত ‘মডেল’ পিয়াসার স্বীকারোক্তি

ঢাকা অর্থনীতি ডেস্ক: কথিত মডেল ফারিয়া মাহাবুব পিয়াসা মাদক মামলায় ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত তাঁর জবানবন্দি রেকর্ড করে তাঁকে কারাগারে পাঠানোর আদেশ দেন। একই মামলায় গ্রেপ্তার শরফুল হাসানকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

১ আগস্ট রাজধানীর বারিধারা থেকে মাদকসহ গ্রেপ্তার হন পিয়াসা। এরপর তাঁর বিরুদ্ধে গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়। পরে তাঁর বিরুদ্ধে খিলক্ষেত ও ভাটারা থানায় আরও দুটি মামলা হয়। সেই দিন রাত ১০টার দিকে অভিযা চালিয়ে পিয়াসাকে আটক করেন। পর তাঁর ভাড়া বাসার উত্তর-পূর্ব কোনায় চারটি হুঁকা ও একটি শপিং ব্যাগের ভেতর ইয়াবা খুঁজে পান। আর রান্নাঘর থেকে আট বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

আদালত ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) সূত্র বলছে, ইয়াবা উদ্ধারের ঘটনায় করা মামলায় পিয়াসা ও শরফুল হাসানকে সম্প্রতি আদালত তিন দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দেন। রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে গতকাল তাঁদের আদালতে হাজির করা হয়। তাঁদের মধ্যে পিয়াসা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। অপর আসামি শরফুল হাসানকে কারাগারে পাঠানো হয়। স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে পিয়াসা দাবি করেছেন, অস্ত্র হাতে তাঁর একটি ছবি ভাইরাল হয়। একটি কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক তাঁর অফিসে এ অস্ত্র দেখান। তখন সেখানে তিনি উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Close
Close