আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়া পুলিশের উপর হামলা; জমিদার দম্পতি আটক

আব্দুল কাইয়ুম,নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় অপহৃত কিশোরীকে উদ্ধার ও অপহরণকারীকে আটক করতে গিয়ে অপহরণকারীদের হামলায় উপ-পরিদর্শকসহ(এস আই) ৪ পুলিশ সদস্য আহত হয়েছে। হামলার ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

আহতরা হলেন-আশুলিয়া থানার উপ-পরিদর্শক(এস আই)মোঃ অহিদ মিয়া ও পুলিশ সদস্য মোঃ লাল মিয়া,পুলিশ সদস্য আতাউর,পুলিশ সদস্য জুয়েল।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় আশুলিয়ার জামগড়া এলাকায় দেলোয়ার জমিদারের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

আটকৃতরা হল-ঢাকা জেলার আশুলিয়া থানার জামগড়া এলাকার আব্দর রাজ্জাকের ছেলে দেলোয়ার জমিদার ও তার স্ত্রী মাহমুদা বেগম।

হামলার শিকার আহত আশুলিয়া থানার উপ-পরিদর্শক(এস আই) মোঃ অহিদ মিয়া জানান, ৯৯৯ ফোনের মাধ্যমে খবর পেয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার করতে ঘটনাস্থলে গেলে দেলোয়ার জমিদার ও তার স্ত্রীসহ কয়েকজন মিলে আমাদের উপর হামলা চালায় এ সময় আমিসহ আরও ৩জন পুলিশ সদস্য আহত হই। পরে থানায় খবর দিলে পুলিশের আর একটি টিম ঘটনাস্থলে গিয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার করে এবং হামলাকারী দুইজনকে আটক করে থানায় নিয়ে আসি।
আটকৃতদের বিরুদ্ধে দুইটি মামলা দায়ের করা হয়েছে।

অপহৃত কিশোরীর ভগ্নিপতি মনির বলেন, আমার শ্যালিকাকে বরিশাল থেকে অপহরণ করে জামগড়ার দেলোয়ার জমিদারের বাড়িতে আটকে রাখে বলে আমরা জানতে পারি। পরে আমাদের পরিবারের সদস্যদের নিয়ে সেখানে গেলে দেলোয়ার জমিদারের লোকজন আমাদের দুইজনকে আটকে রাখে। আমরা ৯৯৯ এ ফোন করে আশুলিয়া থানায় যাই। সেখান থেকে পুলিশ ওই বাড়িতে গেলে তারা আমাদেরসহ পুলিশের ওপর হামলা করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দীপু বলেন,পুলিশের উপর হামলা ও এক কিশোরীকে অপহরনের ঘটনায় দেলোয়ার জমিদার ও তার স্ত্রী মাহমুদা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে।

“তিনি আরও জানান,সরকারি কাজে বাধা ও পুলিশের উপর হামলা এবং অপহরনের ঘটনায় তাদের বিরুদ্ধে দুটি মামলা দায়ের করা হয়েছে।
/একে

Related Articles

Leave a Reply

Close
Close