দেশজুড়ে

আসামি ছিনতাইয়: ৩৬ জনের বিরুদ্ধে মামলা

ঢাকা অর্থনীতি ডেস্ক: কিশোরগঞ্জের ভৈরবে দুই পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে আহত করে রাসেল নামে মাদক মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত এক আসামিকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় ৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা আরও ৩০ জনকে আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ।

ঘটনার পর থেকেই পুলিশের ওপর হামলায় জড়িতদের ধরতে গতকাল রোববার (১২ ডিসেম্বর) রাত থেকেই শহরের বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে ভৈরব থানা পুলিশ। তবে ঘটনার পর থেকেই জড়িতরা ঘা ঢাকা দেওয়ায় এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক শ্যামল মিয়া জানান, অভিযান অব্যাহত আছে। আশা করি অচিরেই জড়িতরা আইনের আওতায় আসবে।

রোববার সন্ধ্যা ৭টার দিকে একটি মাদক মামলার গ্রেপ্তারি পরোয়ানার আসামি রাসেলকে শহরের ঘোড়াকান্দা এলাকা থেকে আটক করেন পুলিশের দুই এএসআই মো. রেজাউল করিম ও আব্দুল করিম। এসময় তাকে নিয়ে থানায় ফেরার সময় রাসেলের স্বজনরা সানি ও মামুনের নেতৃত্বে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা চালায়। এসময় পুলিশ দৌড়ে পাশের একটি রিকশার গ্যারেজে আশ্রয় নেয়। তারা গ্যারেজে ঢুকে দুই পুলিশ সদস্যকে কুপিয়ে আহত করে আসামি রাসেলকে ছিনিয়ে নিয়ে যায়।

এই ঘটনায় রাতেই এএসআই রেজাউল করিম বাদী হয়ে রাসেলের পিতা তমিজ উদ্দিনকে প্রধান আসামি করে ৬ জনের নামসহ অজ্ঞাতনামা আরও ৩০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

এ ঘটনায় ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা বলেন, পুলিশের ওপর হামলাকারীদের শনাক্ত করা হয়েছে। ৬ জনের নামসহ মোট ৩৬ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনার পর থেকেই হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আশা করছি খুব দ্রুত আসামিদের গ্রেপ্তার করা সম্ভব হবে বরৈ জানান তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close