দেশজুড়েপ্রধান শিরোনাম

ইলিশ নিয়ে পালাতে গিয়ে প্রবাসীর মৃত্যু

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ঝালকাঠির রাজাপুরে ইলিশ নিয়ে পালাতে গিয়ে স্থানীয়দের ধাওয়ায় নালায় পড়ে বাবুল হাওলাদার (৫০) নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৮ অক্টোবর) রাত পৌনে ১০টার দিকে উপজেলার বড়ইয়া ইউনিয়নের কলাকোপা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাবুল একই ইউনিয়নের চর উত্তমপুর গ্রামের মৃত ইউসুফ আলী হাওলাদারের ছেলে। তিনি দীর্ঘদিন সৌদি  আরবে ছিলেন।

স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে বিশখালী নদী থেকে অবৈধভাবে ধরা দুই ব্যাগ ইলিশ মাছ জেলেদের কাছ থেকে কিনে বাড়ি ফিরছিলেন বাবুল। নদী থেকে প্রায় দুই কিলোমিটার দূরে কলাকোপা এলাকায় স্থানীয় অতি উৎসাহী কিছু যুবক রাত পৌনে ১০টার দিকে মাছ নিয়ে যেতে বাবুলকে বাধা দেয়। এ সময় বাবুল ভয় পেয়ে মাছের ব্যাগ ফেলে দৌড়ে পালানোর চেষ্টা করে। এই সুযোগে মাছ নিয়ে পালায় বাধা দেওয়া যুবকেরা।

এদিকে, অন্ধাকারের মধ্যে বাবুল পালাতে গিয়ে একটি নালায় পড়ে যায়। এ সময় কারো সাহায্য না পেয়ে ঘটনাস্থলেই বাবুলের মৃত্যু হয়। পরে স্থানীয় বাসিন্দারা বাবুলকে মৃত অবস্থায় খুঁজে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ রাত পৌনে ১২টার দিকে ঘটনাস্থলে গিয়ে বাবুলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সহকারী পুলিশ সুপার (রাজাপুর-কাঠালিয়া) সার্কেল মো. সাখাওয়াত হোসেন বলেন, রাতেই লাশ উদ্ধার করা হয়েছে। আজ (শনিবার) সকালে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

Related Articles

Leave a Reply

Close
Close