দেশজুড়ে

আসামের মাদক ব্যবসায়ী বাংলাদেশে আটক!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ শেরপুরের শ্রীবরদী উপজেলার সীমান্ত এলাকা থেকে ভারতের আসাম রাজ্যের একজনসহ ২ জনকে আটক করেছে বিজিবি।

 

গতকাল শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার খারামোরা গ্রামের ভারতীয় সীমানা সংলগ্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- ভারতের আসাম রাজ্যের দক্ষিণ শালমারা জেলার মানকেরচর থানার কাকড়িমারার শঠিমারী গ্রামের খলিল মিয়ার ছেলে মফিজল হক (৩০) ও শ্রীবরদী উপজেলার খারামোরা গ্রামের আব্দুল মতিনের ছেলে সুমন মিয়া (২৪)।

ওই সময় তাদের কাছ থেকে ৩৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ হাজার ২৫০ ভারতীয় রুপি উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় পৃথক ৩টি মামলা হয়েছে।

জানা যায়, শুক্রবার দিবাগত রাতে শ্রীবরদী উপজেলার খারামোরা গ্রামের ভারতীয় সীমানা সংলগ্ন রাস্তায় সন্দেহাতীতভাবে ২ যুবক ঘোরাঘুরি করছিল। ওই সময় তাওয়াকুচা বিজিবি ক্যাম্পের সদস্যরা তাদেরকে আটক করে। পরে তাদের কাছ থেকে ৩৭৫ পিস ইয়াবা ও ২ হাজার ২৫০ ভারতীয় রুপি উদ্ধার করে।

পরে সকালে তাদেরকে থানায় হস্তান্তর করে বিজিবি। ওই ঘটনায় তাওয়াকুচা বিজিবি ক্যাম্প কমান্ডার বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

ওই ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, তাদের বিরুদ্ধে মাদক আইনসহ পৃথক ৩টি মামলা হয়েছে। আটককৃতদের বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close