বিনোদন

আসুন আমরা এক মুখে বলি আমাদের পদ্মা সেতু: ওমর সানী

ঢাকা অর্থনীতি ডেস্ক: দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে আজ শনিবার (২৫ জুন) উদ্বোধন হয়েছে স্বপ্নের পদ্মা সেতুর। প্রমত্তা পদ্মা বিশ্বে খরস্রোতা নদীর তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে।

আজ মাথা উঁচু করে দাঁড়িয়েছে স্বপ্নের পদ্মা সেতু। এখন নদীর উভয় তীরে দাঁড়ালেই দেখা যাচ্ছে বহুল কাঙ্ক্ষিত এই স্বপ্নের সেতু। আনন্দে উত্তাল এখন সারা দেশ।

শোবিজ তারকারাও দেশের এ অর্জনে সন্তোষ প্রকাশ করেছেন। বিভিন্ন তারকারা নিজেদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তাদের অভিব্যক্তি, উচ্ছ্বাস প্রকাশ করছেন।

অভিনেতা ওমর সানী পুরো পরিবারের সঙ্গে পদ্মা সেতুর একটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় লেখেন: ‘আমার বাড়ি বরিশাল গৌরনদী, জন্ম কালিগঞ্জ জিনজিরা ঢাকা, শশুরবাড়ি সাতক্ষীরা খুলনা। আলহামদুলিল্লাহ পদ্মা সেতু আমার লাগবে আপনার লাগবে, আমাদের গর্বের পদ্মা সেতু, আমাদের প্রথম অর্জন স্বাধীনতা, আর দ্বিতীয় অর্জন পদ্মা সেতু, সমালোচনা নয় আসুন আমরা এক মুখে বলি আমাদের পদ্মা সেতু।’

এ ছাড়া চিত্রনায়িকা নিপুণসহ শাবনূর, ইয়ামিন হক ববি, অভিনেতা সাইমন সাদিক থেকে শুরু করে শোবিজ জগতের বিভিন্ন সংগীতশিল্পীও পদ্মা সেতুর উদ্বোধন নিয়ে বিভিন্ন শুভেচ্ছাবার্তা দিয়েছেন।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close