দেশজুড়ে

আহত সাংবাদিককে দেখতে হাসপাতালে গেলেন তাবিথ-ইশরাক

ঢাকা অর্থনীতি ডেস্ক: ভোট জালিয়াতির মুখোশ উন্মোচন করায় সাংবাদিকদের ওপর হামলা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন। দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।

মঙ্গলবার (০৪ ফেব্রুয়ারি) বেলা ১১টায় ঢাকা সিটি নির্বাচনে আহত সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমনকে দেখতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে যান ইশরাক হোসেন ও তাবিথ আউয়াল।

এসময় ইশরাক হোসেন সাংবাদিকদের জানান, নির্বাচন কমিশন জনগণের বিশ্বাসের ওপর আঘাত করেছে। নির্বাচনের তিন-চারদিন আগে আমাদের প্রচারণায় হামলা করেছিল, সেখানেও তিনজন সাংবাদিক আহত হয়েছে। নির্বাচন যেসকল সাংবাদিক দায়িত্ব পালন করেছিল, তারা ভোট জালিয়াতির মুখোশ উন্মোচন করেছে বলেই তাদের ওপর ন্যাক্কারজনক হামলা চালিয়েছে।

তাবিথ আউয়াল বলেন, নির্বাচন প্রক্রিয়ায় কারও ওপর হামলা কাম্য নয়। আইনশৃঙ্খলা বাহিনীকে আগে থেকে বলা হয়েছিল- নিরাপত্তা ব্যবস্থা সবার জন্য বজায় রাখার জন্য। নির্বাচন কমিশননের প্রতিশ্রুতির সঙ্গে কর্মের কোনো মিল ছিল না। নির্বাচনের সুষ্ঠু পরিবেশকে তারা ইচ্ছাকৃতভাবে বানচাল করে দিয়েছে।

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে সংবাদ সংগ্রহ করতে গিয়ে মোহাম্মদপুর জাফরাবাদ উচ্চ বিদ্যালয়ে গুরুতর হামলার শিকার হন সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমন। তখন তাকে সিকদার মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close