দেশজুড়ে

উলঙ্গ অবস্থায় প্রতিবন্ধী কিশোরের মরদেহ উদ্ধার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রাজবাড়ীর পাংশায় পদ্মার চর থেকে উলঙ্গ অবস্থায় আফজাল খাঁ নামে এক প্রতিবন্ধী কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার হাবাসপুর ইউপির চরপাড়ার গ্রামে পদ্মার চর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত কিশোর আফজাল কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের গঙ্গানন্দপুর গ্রামের কাশেম খাঁর ছেলে।

নিহতের বাবা কাশেম খাঁ জানান, গত বুধবার (২২ মার্চ) বাড়ি থেকে হারিয়ে যায় আফজাল। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। শুক্রবার সন্ধ্যার পর জানতে পারলাম যে পদ্মা নদীর চরে এক কিশোরের মরদেহ পাওয়া গেছে। এসে দেখি আমার ছেলে উলঙ্গ অবস্থায় পড়ে আছে, কিন্তু সে মৃত।

সহকারী সিনিয়র পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা জানান, ঘটনার আগের দিন আফজাল খাঁ আঘাতপ্রাপ্ত ছিল। পরে স্থানীয় জনপ্রতিনিধি ও পাংশা থানার এক পুলিশ অফিসার তাকে চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করে। কিন্তু সে হাসপাতাল থেকে পালিয়ে যায়। আমরা তার পরিবারের সঙ্গে যোগাযোগ করলে জানতে পারি তার মাথায় সমস্যা আছে।

শুক্রবার সন্ধ্যায় স্থানীয়রা থানায় ফোন করে বলে পদ্মার চরে একজন ব্যক্তির মরদেহ পাওয়া গেছে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close