দেশজুড়েপ্রধান শিরোনাম

একত্রে ৫টি ইনজেকশনে রোগীর মৃত্যু; হাতুড়ে ডাক্তার কারাগারে

ঢাকা অর্থনীতি ডেস্কঃ হবিগঞ্জের লাখাইয়ে অপচিকিৎসায় তৌহিদ মিয়া (৫২) নামে এক রোগীর মৃত্যু হয়েছে।  এ ঘটনায় আজ সোমবার (২১ অক্টোবর) দুপুরে শংকর লাল রায় নামে এক হাতুড়ে ডাক্তারকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এর আগে রোববার (২০ অক্টোবর) রাতে তাকে উপজেলার কৃষ্ণপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয়। নিহত রোগীর বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিরনগর উপজেলার পুলিকুন্ডা গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানান, তৌহিদ মিয়া অসুস্থ হয়ে লাখাই উপজেলার কৃষ্ণপুর গ্রামের পল্লী চিকিৎসক শংকর লাল রায়ের কাছে চিকিৎসা নিতে যান। কিন্তু শংকর সঠিক রোগ নির্ণয় না করেই তাকে এক সঙ্গে ৫টি ইনজেকশন পুশ করেন। সেই সঙ্গে কিছু ওষুধ সেবনও করতে বলেন। এর কিছুক্ষণের মধ্যেই তিনি মারা যান তৌহিদ মিয়া। খবর পেয়ে সন্ধ্যায় লাখাই থানার পুলিশ ঘটনাস্থলে এসে রাতে ওই পল্লী চিকিৎসককে আটক করে। এ ঘটনায় মৃতের স্ত্রী ফুলবানু বেগম বাদি হয়ে একটি হত্যা মামলা করেছেন।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম জানান, পল্লী চিকিৎসক শংকর লাল রায় ওই রোগীকে একসঙ্গে ৪/৫টি ইনজেকশন দিয়ে দেন। সঙ্গে আরও ওষুধও সেবন করিয়ে দেন। এতে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই পল্লী চিকিৎসককে গ্রেফতার করে সোমবার কারাগারে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close