প্রধান শিরোনামবিনোদন

এবারে বন্ধ দেশের সকল সিনেমা হল

ঢাকা অর্থনীতি ডেস্কঃ করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে বুধবার (১৮ মার্চ) থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করছে সরকার। এবার অনির্দিষ্টকালের জন্য বন্ধ হচ্ছে দেশের সকল প্রেক্ষাগৃহ।

মঙ্গলবার থেকে দেশের সকল প্রেক্ষাগৃহে সিনেমা প্রদর্শন বন্ধ থাকবে। বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সমিতির সভাপতি কাজী সোয়েব রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিশ্বের অনেক দেশে করোনায় আক্রান্ত হয়েছে। বাংলাদেশেও করোনা রোগী সনাক্ত হয়েছে। যেহেতু জনসমাগমের কারণে এই ভাইরাসের সংক্রমণের সম্ভাবনা বেশি থাকে, তাই আমরা আপাতত প্রেক্ষাগৃহ বন্ধের সিদ্ধান্ত নিয়েছি। এই নিয়ে রোববার (১৫ মার্চ) সমিতির জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। তাছাড়া আজ (সোমবার, ১৬ মার্চ) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) প্রযোজক সমিতির কার্যালয়ে আরেকটি সভা অনুষ্ঠিত হাওয়ার পর বিকেলে আমরা আনুষ্ঠানিকভাবে বিষয়টি জানাবো।

কাজী সোয়েব রশিদ আরও জানান, ১৭ মার্চ থেকে অনির্দিষ্টকালের জন্য প্রেক্ষাগৃহ বন্ধ থাকবে। পরবর্তী অবস্থা দেখে প্রেক্ষাগৃহ খোলার সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিকে দেশে নতুন করে আরও তিন করোনা রোগী শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে একজন নারী ও দুটি শিশু রয়েছে। এই নিয়ে দেশে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮ জনে। এর মধ্যে অবশ্য ৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close