দেশজুড়েপ্রধান শিরোনাম

এমন গণজোয়ার আগে দেখিনি : ইশরাক

ঢাকা অর্থনীতি ডেস্ক: আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে জনগণ জাগ্রত হয়েছে। যে গণজোয়ার সৃষ্টি হয়েছে, এমন গণজোয়ার আগে দেখিনি। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন এমন মন্তব্য করেন।

মঙ্গলবার (২১ জানুয়ারি) বেলা সোয়া ১১টায় ডেমরার হোসেন মার্কেট থেকে প্রচারণা শুরুর আগে তিনি এসব কথা বলেন।

ইশরাক হোসেন বলেন, আওয়ামী অপশাসন-দুঃশাসন ও অবৈধ সরকারের বিরুদ্ধে জনগণ জাগ্রত হয়েছে। ১ ফেব্রুায়ারিও কোনো ষড়যন্ত্র কাজে আসবে না। আমরা বিজয় ছিনিয়ে আনার মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করব এবং সেখান থেকেই সরকার পতনের আন্দোলন চূড়ান্ত লক্ষ্যে নিয়ে যাওয়ার চেষ্টা করব।

তিনি বলেন, এই সরকারের ওপর থেকে জনগণের আস্থা হারিয়ে যাওয়ার পর তারা পরিকল্পিতভাবে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করেছে। তাদের উদ্দেশ্য ছিল তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করে ক্ষমতায় টিকে থাকা। তাদের উদ্দেশ্য তারা বাস্তবায়ন করেছে। নেত্রী খালেদা জিয়াকে ষড়যন্ত্রের মাধ্যমে কারাবন্দি করে রেখেছে। আমরা আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করব।

বিএনপির এই মেয়র প্রার্থী বলেন, ঢাকা শহরসহ গোটা বাংলাদেশকে ধ্বংস করে ফেলা হয়েছে। মানুষের ভোটাধিকার নেই, কথা বলার অধিকার নেই। এই অবস্থার অবসান ঘটাতে আমাদের সাহস নিয়ে মাঠে নামতে হবে। আজ যেভাবে আপনারা এখানে জড়ো হয়েছেন, ১ ফেব্রুায়ারিও একইভাবে ভোট কেন্দ্রে যাবেন। তাহলে কেউ আমাদের বিজয় রুখতে পারবে না। আমাদের বিজয় নিশ্চিত।

এ সময় ইশরাকের সঙ্গে ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মহানগর বিএনপির নেতা সালাহউদ্দন আহমেদ, নবী উল্লাহ নবীসহ বিএনপি অঙ্গসংগঠনের নেতর্কমীরা।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close