ধামরাইস্থানীয় সংবাদ

ধামরাইয়ে ট্রাক চাপায় অজ্ঞাত যুবক নিহত

ধামরাই প্রতিবেদকঃ ধামরাইয়ের ডুলিভিটা বাসস্ট্যান্ড এলাকায় ট্রাক চাপায় এক পথচারী অজ্ঞাত যুবক নিহত হয়েছে। তবে তাৎক্ষণিক ভাবে নিতহের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০ টার দিকে ধামরাইয়ের ডুলিভিটা বাসস্ট্যান্ড এলাকার স্নোটেক্স পোশাক কারখানার পাশে মায়ের দোয়া হোটেলের সামনে এ দূর্ঘটনা ঘটে।

জানা যায়, ইট বোঝাই একটি ট্রাক মানিকগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলো। ট্রাকটি রাত সাড়ে ১০ টার দিকে ধামরাইয়ের ডুলিভিটা বাসস্ট্যান্ড এলাকার মায়ের দোয়া হোটেলের সামনে পৌঁছালে পথচারী অজ্ঞাত ওই যুবককে চাপা দেয়। পরে ঘটনাস্থলেই ওই যুবক নিহত হয়।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, ইট বোঝাই একটি ট্রাক মানিকগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে যাওয়ার পথে ধামরাইয়ের স্নোটেক্স পোশাক কারখানার পাশে এক পথচারী যুবককে চাপা দেয়। ঘটনাস্থলেই সে নিহত হয়। নিহতের মরদেহ সাভার হাইওয়ে থানার পুলিশের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান জানান, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তাৎক্ষণিক নিহতের পরিচয় জানা যায়নি। নিহতের পরিচয় সনাক্তের কাজ চলছে। ট্রাকটি জব্দ করা হলেও এর চালককে আটক করা সম্ভব হয়নি।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close