দেশজুড়েপ্রধান শিরোনাম

ওসির স্ট্যাটাসে হারিয়ে যাওয়া ছেলেকে খুঁজে পেলেন বাবা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ শাসন করায় বাবার সঙ্গে অভিমান করে বাড়ি থেকে বেরিয়ে যায় হৃদয় মিয়া নামে এক শিশু। কিন্তু সন্ধ্যা গড়ালেও ছেলে না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন মা-বাবা। বুকের ধনকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে যান। অবশেষে এক ওসির ফেসবুক স্ট্যাটাসে সন্তানকে খুঁজে পেলেন তারা।

রোববার দুপুরে শিশু হৃদয় মিয়াকে মা-বাবার হাতে তুলে দেন ময়মনসিংহের গৌরীপুর থানার ওসি মো. বোরহান উদ্দিন।

ওসি বলেন, গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ রেলস্টেশন এলাকায় হৃদয় মিয়াকে ঘোরাফেরা করতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। কিন্তু বাবা-মায়ের নাম ছাড়া আর কিছু বলতে পারছিল না হৃদয়। অনেক চেষ্টা করেও শিশুটির অভিভাবকের সন্ধান মেলেনি। একপর্যায়ে হৃদয়ের ছবি দিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেয়া হয়। খবর পেয়ে রোববার দুপুরে শিশুটির বাবা-মা থানায় আসেন।

হৃদয়ের বাবা কামাল মিয়া বলেন, লেখাপড়ার জন্য শনিবার হৃদয়কে একটু শাসন করা হয়। এতে রাগ করে সে চলে যায়। এরপর না ফেরায় অত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও ছেলের সন্ধান পাইনি। রোববার গৌরীপুর থানার ওসির ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে হৃদয়ের খবর জানতে পারি। পরে থানায় গেলে ছেলেকে আমাদের কাছে হস্তান্তর করেন ওসি মো. বোরহান উদ্দিন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close