দেশজুড়ে

কক্সবাজারে ধর্ষণ: অভিযুক্তরা তার পূর্বপরিচিত

ঢাকা অর্থনীতি ডেস্ক: ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের পুলিশ সুপার জিল্লুর রহমান কক্সবাজারে গণধর্ষণের শিকার ওই নারীর সঙ্গে আগে থেকেই অভিযুক্তদের পরিচয় ছিল বলে জানিয়েছে। গতকাল শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ে আইনশৃঙ্খলা বাহিনীর এক জরুরি বৈঠক শেষে এ তথ্য জানান তিনি।

জিল্লুর রহমান আরও জানান, গত দুই মাসে তিনবার কক্সবাজার এসেছিলেন ধর্ষণের শিকার ওই নারী পর্যটক। অভিযুক্তরা তার পূর্বপরিচিত।

জরুরি জাতীয় সেবা ৯৯৯ নাম্বারে ফোন করে সেবা পাননি বলে ওই নারী যে অভিযোগ করেছেন তা মিথ্যা দাবি করেছেন ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের এই পুলিশ সুপার।

কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান জানান, অভিযুক্তরা ওই নারীর পূর্বপরিচিত। তাদের মধ্যে কী নিয়ে দ্বন্দ্ব ছিল, অন্য কোনো বিষয় ছিল কি না তা পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত করছে পুলিশ। তবে আজ ১৬৪ ধারায় জবানবন্দি নেওয়া হয়েছে ওই নারীর। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

জেলা পুলিশ সুপার জানান, ঢাকার যাত্রাবাড়ীর জুরাইন এলাকায় থাকার কথা বললেও তাদের সন্তানসহ তিন মাস ধরে কক্সবাজারের বিভিন্ন হোটেলে থাকছিলেন ওই দম্পতি। বিভিন্ন সময়ে বিভিন্ন নাম ব্যবহার করতেন তারা। ওই নারী পুলিশের কাছে এই বিষয়ে স্বীকারোক্তি দিয়েছেন বলেও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close