ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

করোনায় মারা গেলেন ধামরাইয়ের সাবেক এমপি

নিজস্ব প্রতিবেদকঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন সাবেক সংসদ সদস্য ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ব্যারিস্টার জিয়াউর রহমান খান। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)
শনিবার(২৪ এপ্রিল) রাত ১০টার দিকে রাজধানীর তেজগাঁওয়ের ইমপালস হাসপাতালে ঢাকা-২০ (ধামরাই উপজেলা) আসনের সাবেক এই সংসদ সদস্য মারা যান।
ব্যারিস্টার জিয়াউর রহমান খান প্রয়াত প্রধানমন্ত্রী আতাউর রহমান খানের ছেলে। সবশেষ তিনি বিএনপির কেন্দ্রীয় কমিটির নেতা ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ছিলেন। বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, গেল কিছুদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। তার পায়ে ইনফেকশন হয়েছিলো। সেটার অপারেশন করার কথা ছিলো। কিন্তু এর মধ্যেই তার করোনা পজিটিভ আসে। রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।
সাবেক প্রধানমন্ত্রী আতাউর রহমান খানের ছেলে ব্যারিস্টার জিয়াউর রহমান খান এরশাদ পতন-পরবর্তী সময়ে জাতীয় পার্টি ছেড়ে বিএনপির রাজনীতিতে সক্রিয় হন। পরে বিএনপির প্রার্থী হয়ে এই আসনে (তৎকালীন ঢাকা-১৩) ১৯৯১-২০০১ সাল পর্যন্ত পরপর চারটি নির্বাচনে এমপি নির্বাচিত হন।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close