আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

করোনা ইস্যু; আশুলিয়ায় দোকানপাটে পুলিশ পরিচয়ে চাঁদাবাজিকালে আটক ৩

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ার পুলিশ পরিচয়ে দোকানিদের কাছে দোকান খোলা রাখার বিনিময়ে চাঁদাবাজির সময় হাতে নাতে ৩ অপরাধীকে আটক করে হয়েছে।

মঙ্গলবার রাত ৮ টার দিকে আশুলিয়ার কুটুরিয়া এলাকার সড়কের পাশে থাকা বিভিন্ন দোকানে চাঁদাবাজিকালে তাদের আটক করে পুলিশে সোপার্দ করে এলাকাবাসী। এসময় তাদের ব্যবহৃত একটি লেগুনা গাড়িও জব্দ করা হয়।

স্থানয়ি দোকানি সাগর জানান, তাদের হাবভাব দেখে সুবিধার না মনে হওয়াতে তাদের আইডি কার্ড দেখতে চাই। আইডি কার্ড কাছে নেই বললে, আমার সন্দেহ হয়। পরে কৌশলে আমার ভাইকে ফোন করি। তখন উপস্থিত এলাকাবাসী তাদের আটকে ফেলে এবং পুলিশে খবর দেয়। এসময় এলাকাবাসী তিনজনকে আটক করতে পারলেও দুজন পালিয়ে যায়।

কুটুরিয়া গ্রামনিবাসী লোকমান হোসেন ঢাকা অর্থনীতিকে জানান, আমরা অবস্থা বুঝতে পেরেই তাদের আটকে দিয়েছিলাম।  শুধু তাই না, এই অপরাধীরা চলাচলকারী পথচারীদের কাছ থেকে চাঁদা আদায় করে। দোকানদার সাগরের বুদ্ধিমত্তাতেই তাদের ধরতে পেরেছি।

আটককৃতরা হলঃ- পিরোজপুর জেলার স্বরুপকাঠির থানার এনামুল হকের ছেলে বাবু হোসেন। বর্তমানে সে সাভারের গেন্ডায় বসবাস করছে। অপরজন রংপুর জেলার পীরগঞ্জ থানার তালকুদুদিয়া গ্রামের মৃত আবদুল আলীমের ছেলে রবিউল ইসলাম ও কুষ্টিয়া সদর থানার হরিপুর গ্রামের কাওসার আলীর ছেলে অঅরিফ হোসেন। তারা দুইজনই বর্তমানে জামগড়ায় বসবাস করে আসছিলো।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই ফজর আলী জানান, আমরা প্রথমে এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে তাদের আটক করে তাদের থানায় নিয়ে আসি। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

করোনার এই ক্রান্তিকালে পুলিশ পরিচয়ে দেশের বিভিন্ন স্থানে এমন ঘটনা ঘটছে। পুলিশের সদর দপ্তর থেকেও বিজ্ঞপ্তির মাধ্যমে এ ব্যাপারে সতর্ক করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close