ধামরাইস্থানীয় সংবাদ

ধামরাইয়ে মেয়েকে ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণ করত সৎ বাবা

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ বাবাকে আটক করেছে পুলিশ। আটক করা হয়েছে অভিযুক্ত ব্যক্তিকে। এ ঘটনায় ধামরাই থানায় মামলা দায়ের করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৮ জুলাই) সকালে ধামরাই কালামপুর থেকে অভিযুক্ত সৎ বাবা ফরহাদ হোসনেকে আটক করা হয়। পরে মামলায় গ্রেপ্তার দেখিয়ে দুপুরে আদালতে পাঠানো হয়। ধর্ষণকারী ফরহাদ হোসেন (৪০) জামালপুর জেলার সদর থানা নান্দিনা গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে। বর্তমানে ধামরাইয়ে কালামপুরের চরপাড়ার মেসের আলীর বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিল।

এ বিষয়ে ধামরাই থানার এস আই কামাল হোসেন জানান, কালামপুর এলাকায় নিজ বাড়িতে দীর্ঘদিন ধরে ওই সৎ মেয়েকে ভয়-ভীতি ও হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করে আসছিলো সৎ বাবা ফরহাদ হোসেন। পরে গতকাল (২৭ জুলাই) সকালে ধর্ষণ শিকার হয়ে ওই কিশোরী হঠাৎ অসুস্থ হয়ে পড়লে বিষয়টি তার পোশাক শ্রমিক মাকে জানালে তার মায়ের সাহায্য নিয়ে রাতেই ওই কিশোরী ধামরাই থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে সৎ বাবার নামে মামলা দায়ের করেন। পরে পুলিশ কালামপুর এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে সৎ বাবাকে আটক করে।

ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন এই পুলিশ কর্তা।

Related Articles

Leave a Reply

Close
Close