দেশজুড়ে

কারাগারে মারামারি, ১৫ মামলার আসামি নিহত

ঢাকা অর্থনীতি ডেস্কঃ চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে দুই কারাবন্দীর মধ্যে মারামারিতে অমতি মুহুরি (৩২) নামে এক কারাবন্দী নিহত হয়েছেন। তাঁর বিরুদ্ধে জোড়া খুনসহ ১৫টি মামলা আছে বলে জানা গেছে।

বুধবার রাত ১০টার আগে কারাগারের ৩২ নম্বর সেলে রিপন নামের অন্য এক বন্দীর সঙ্গে অমিত মুহুরির মারামারি হয়। একপর্যায়ে রিপনের ইটের আঘাতে গুরুতর আহত হন অমিত। এ ঘটনার পর আহত অমিতকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত একটার দিকে তিনি মারা যান।

অমতি মুহুরির মৃত্যুর সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের কারাধ্যক্ষ নাশির আহমেদ বলেন, চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে ৩২ নম্বর সেলে অমিত মুহুরিসহ তিনজন বন্দী ছিলেন। রাত ১০টার দিকে আরেক বন্দী রিপনের সঙ্গে অমিত মুহুরির কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে রিপন ইট দিয়ে অমিতের মাথায় আঘাত করেন। গুরুতর অবস্থায় অমিতকে চট্টগ্রাম মেডিকেল কলেজে আনা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অমিত মারা যান।

নিহত অমিত মুহুরি পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। ২০১৭ সালের ২ সেপ্টেম্বর গ্রেপ্তারের পর থেকে তিনি কারাগারে বন্দী ছিলেন বলে জানান তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close